• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মগবাজারে ককটেল বিস্ফোরণ , নিরাপত্তা কর্মী আহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

রাজধানীর মগবাজার মোড়ে ফ্লাইওভারের ওপর থেকে ফেলা হঠাৎ করেই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে জাকির হোসেন (৫৫) নামে একজন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

সোমবার (১০ জুলাই) রাত ১০টার দিকে মগবাজারের দিলু রোডে এ ঘটনা ঘটে। এসময় আরও একটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পাওয়া যায়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশনস) আব্দুস কুদ্দুস জানান, মগবাজার দিলু রোডে একটি ককটেল বিস্ফোরণ হয়েছে। আরও একটি ককটেল ছিল, তবে সেটি বিস্ফোরিত হয়নি। এ ঘটনায় একজন নিরাপত্তাকর্মী আহত হয়েছেন।

বিস্ফোরণের পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফ্লাইওভারের ওপর থেকে ককটেল দুটি ফেলা হয়েছে। এরমধ্যে একটি বিস্ফোরিত হয়েছে, অপরটি অবিস্ফোরিত অবস্থায় রাস্তায় পড়ে আছে।

অপরদিকে শেখ হাসিনা বার্ন ইউনিটের রিসিপশনে কর্মরত মোঃ রফিকুল ইসলাম জানান, গত রাত দুইটার দিকে হাতিরঝিল থানার এক পুলিশ সদস্য মগবাজারে ককটেল বিস্ফোরণে আহত ওই ব্যক্তিকে শেখ হাসিনা বার্নে নিয়ে এলে জরুরী বিভাগে তার চিকিৎসা দেওয়া হয়। তার শরীরে ২ শতাংশ দগ্ধ হয়েছিল। তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা শেষে হাতিরঝিল থানার ওই পুলিশ সদস্য আহত ব্যক্তিকে নিয়ে চলে যান।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ