• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মহেশখালীতে সিএনজি-মাক্রোবাস সংঘর্ষে শিক্ষক নিহত, আহত ৪

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ২১৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

সিএনজি-মাক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মহেশখালীর উত্তর নলবিলায় লিটন পাল (৪২) নামের একজন স্কুলর শিক্ষক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

ঘটনাটি ঘটেছে আজ ১৫ ই জুন বিকাল ৫ টার দিকে তালিয়াতলী- গোরাকঘাটা সড়কের কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা মাতারবাড়ী রাস্তার মাথায় নামক স্থানে। নিহত শিক্ষক লিটন পাল(৪২) চকরিয়া খুটাখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, সে মহেশখালী পৌরসভার পুটিবিলা পাল পাড়ার অমল পালের পুত্র।

দুর্ঘটনায় আহতরা হলেন মহেশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস দত্ত (৩৪) কুুতুবজোম ইউনিয়নের আয়ুব (৫০), মহেশখালী পৌরসভা এলাকার জালাল (৫৫) ও মোরশেদ(২০)। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের সকলের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহাফুজুল হক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীদের তথ্যমতে জানা গেছে, ১৫ জুন (বৃহস্পতিবার) বিকাল ৫ টার সময় মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা মাতারবাড়ী রাস্তার মাথায় বদরখালী থেকে মহেশখালীর গোরকঘাটা গামী একটি সিএনজি ও মহেশখালী থেকে বদরখালী গামী মাক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুঘটনা ঘটে।

আহত জালাল জানান, তারা সিএনজি যাত্রী ছিলেন, বিপরীত দিক থেকে আসা মাক্রোবাসে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সহযাত্রী লিটন পাল মৃত্যু হয়। আমি’সহ আহত হয়েছেন ৪জন।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, কালারমারছড়ার উত্তর নলবিলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে বলে শুনেছি এবং অনেকে আহত হওয়ার খবরে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ