• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

গোয়ালন্দে ৫ বছরের শিশু ধর্ষণ কারী গ্রেফতার

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

সামাজিক অবক্ষের চিত্র দৃশ্যমান, রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ কামরুল ইসলাম শিবু (৪২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। বুধবার (১লা মার্চ) বিকেলে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

কামরুল ইসলাম শিবু পৌরসভা ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ মুন্সীর ছেলে। তিনি পেশায় একজন ট্রাক চালক। শিশুটি তার সম্পর্কে নাতি হয়।
এর আগে, বুধবার বিকাল ৪টার দিকে কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকায় কামরুল ইসলাম শিবুর ঘরে ধর্ষণের শিকার হয় শিশুটি। শিশুটি স্থানীয় ব্রাক স্কুলে প্লে গ্রুপে ভর্তি হয়েছেন।

শিশুটির মা বলেন, বুধবার বিকাল ৪টার দিকে তার মেয়ে (৫) নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করতে রেখে তিনি কাজ করছিলেন। পরে শিবু তাকে ডেকে ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ তার মেয়েকে ডাকলে শিশুটি পাশের বাড়ি অভিযুক্ত কামরুল ইসলাম শিবুর ঘর থেকে শব্দ করে। পরে শিশুটির মা শিবুর ঘরে গিয়ে দেখতে পায় শিশুটির পড়নের প্যান্ট খোলা এবং শরীর ভেজা, শিশুটি কান্না করছে। পাশে শিবু বসে আছে। পরে শিশুটিকে তার মা জিজ্ঞেস করলে বলে তাকে প্যান্ট খুলে জোড়াজোড়ি করেছে। তৎক্ষনাৎ শিশুটির মা চিল্লাচিল্লি করলে আশপাশের লোকজন এসে শিবুকে আটক করে। পরে পুলিশ গিয়ে শিবুকে গ্রেফতার করে এবং শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এ ঘটনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ শরিফুল ইসলাম বলেন, আমরা একটি ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ভর্তি করেছি। পরবর্তী শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করে সব জানা যাবে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন খবর দিলে পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকা থেকে অভিযুক্ত কামরুল ইসলাম শিবুকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ