• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী ধর্ষণের ঘটনায় বান্দরবানে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৭০৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩

বান্দরবানে ক্ষুদ্র- নৃগোষ্ঠির এক নারীকে ধর্ষণের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সচেতন ছাত্র সমাজ। বুধবার (১মার্চ) সকালে ব্যানার, প্লে কার্ড ফেষ্টুন নিয়ে শহরে বের করা হয় বিক্ষোভ মিছিল। এতে অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মী সমর্থক।

পরে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে মাননবন্ধন করা হয়। এতে বক্তব্য রাখেন মারমা ষ্টুডেন্ট কাউন্সিলের সভাপতি উহ্লাচিং মারমা, খুমি ষ্টুডেন্ট এসোসিয়েশনের হিরো খুমী, ওমেন্স এক্টিভ ফোরামের পাউসিং ম্রো, ম্রো ষ্টুডেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক তনয়া ম্রো, তঞ্চঙ্গ‍্যা ষ্টুডেন্ট ওয়ালফেয়ার সাধারণ সম্পাদক বিটন তঞ্চঙ্গ‍্যা প্রমুখ।

বক্তারা বলেন, আগামী এক সপ্তাহের মধ‍্যে দোষীদের আইনের আওতায় আনা না হলে আগামীতে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা লাতুই পাড়া এলাকায় এক ক্ষুদ্র- নৃগোষ্ঠির নারীকে ধর্ষণ করে মোঃ কায়ছার নামের এক যুবক। ঘটনার পর সে পলাতক রয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ