• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

আমি আমার কথা রেখেছি: খাগড়াছড়ি পুলিশ সুপার নাইমুল হক

নিজস্ব প্রতিবেদক: / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

মাত্র ১২০ টাকা সরকারি ফি-জমা দিয়েই পুলিশে চাকরি ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ খ্রি. এর প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং এ সম্পূর্ণভাবে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টিমুখ করান পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম। প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থীদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত খাগড়াছড়ি পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম বলেন- ” চাকরি নয়, সেবা” যোগ্যতা ও মেধার ভিত্তিতে আপনারা সকলে আজ এই জায়গায়। মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম স্যার আইজিপি হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে বাংলাদেশ পুলিশকে যুগপোযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্য হিসেবে আপনাদের এই নিয়োগ অন্যতম একটি ধাপ। আপনাদের সততা ও কর্মনিষ্ঠা মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্বল হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ সোনার বাংলাদেশ এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ আপনাদের মাধ্যমে গড়ে তোলা হবে। মোঃ নাইমুল হক পিপিএম আরো বলেন ” এই মাসের ১১তারিখ থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু হয়। ঐদিন আমি মাঠে সবাইকে নিশ্চয়তা দিয়েছিলাম- যোগ্যতা এবং মেধার ভিত্তিতে কোন ধরনের অবৈধ তদবির, দালালদের দৌরাত্ম এবং অনৈতিক লেনদেন ছাড়াই পুলিশে চাকরি দেয়া হবে। আমি আমার কথা রেখেছি। আজ আপনারা তার প্রমাণ। আমরা আশা করব কর্মক্ষেত্রে আপনারা তার প্রতিদান দেশবাসীকে দিবেন। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ ঢাকায় ব্যবস্থা নেওয়ার জন্য মাননীয় আইজিপি স্যারকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানানো হয়।

এসময় রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, ফেনী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দিন মোহাম্মদ উপস্থিত ছিলেন।

বিফ্রিং এর শুরুতে ড্রিল শেড উপস্থিত প্রাথমিক ভাবে নির্বাচিত ২৪ জন প্রার্থীকে এবং তাদের অভিভাবককে ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টিমুখ করান মাননীয় পুলিশ সুপার মহোদয়।

পুলিশ সুপার নির্বাচিত প্রার্থী ও অভিবাবকদের অভিব্যক্তি শুনতে চাইলে, প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থী ও অভিবাবকগণ আনন্দে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তারা তখনো বিশ্বাস করতে পারছেনা টাকা ছাড়াই পুলিশে চাকুরী পেয়েছে। অশ্রুশিক্ত নয়নে অনেকের কান্না উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

স্বাস্থ্য পরীক্ষার জন্য আগামী ০২/০৩/২০২৩ খ্রি. তারিখ প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীগণ সকাল ০৯ ঘটিকায় পুলিশ লাইন্স, খাগড়াছড়ি মাঠে হাজির থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ