• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম
বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত 

মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা ও মানিকছড়ি উপজেলা কমিটি গঠনকল্পে আলোচনা সভা ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে চিংলাপ্রু মারমাকে সভাপতি, মো. মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও বিনয় কুমার চাকমাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়েছে ।
২৪ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভা ও শিক্ষক সম্মেলনে সভাপতিত্ব করেন,প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা কমিটির আহবায়ক চিংলাপ্রু মারমা।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।
প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম, খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি মো. মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক কার্তিক ত্রিপুরা,জেলা কমিটির নির্বাহী সভাপতি মো. আনোয়ার হোসেন, নির্বাহী সম্পাদক কাজী সাইফুল ইসলাম প্রমূখ।

আলোচনা ও সংবর্ধনা সভার শুরুতে জেলা কমিটির নবনির্বাচিত কমিটির সভাপতি, সম্পাদকসহ অন্যান্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা কমিটির আহবায়কসহ অন্যান্য শিক্ষকেরা। পরে সাড়ে ১২ টায় দ্বিতীয় অধিবেশনে চিংলাপ্রু মারমাকে সভাপতি, মো. মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও বিনয় কুমার চাকমাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ