• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

দুর্গম পাহাড়ে জমে উঠেছে ২৩ বিজিবির সম্প্রীতি মেলা 

স্টাফ রির্পোটারঃ / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি  মাটিরাঙ্গায় সীমান্ত রক্ষায় নিয়োজিত ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয় যামিনীপাড়া জোনের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী শান্তি ও সম্প্রীতি মেলা জমে উঠেছে।
দুর্গম জনপদে স্থানীয়দের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে এই মেলার আয়োজন করা হয়েছে বলে জানান আয়োজকরা। মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি যামিনীপাড়া জোন অধিনায়ক লেঃ কর্নেল এ বি এম জাহিদুল করিম। বলেন শান্তি, সম্প্রীতি বজায় রাখতে ২৩ বিজিবি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, এ ধারা অব্যাহত থাকবে। এ সময় অন্যানের মধ্যে তার সহধর্মিনী জামিয়ান বিনতে খালেক, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আশিকুর রহমান, সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মেলায় আয়োজন করা হয়েছে বিভিন্ন ধরনের খেলাধুলার। রয়েছে নাগরদোলা, সাপ ও বানর নাচ, কেনাকাটার জন্য বিভিন্ন ধরনের স্টল, হরেক রকমের খাবারের দোকান। এছাড়াও প্রতিদিন সন্ধ্যায় মনমুগ্ধকর সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামীকাল সোমবার শেষ হবে এই মেলা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ