• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

গুইমারা রিজিয়নের সম্প্রীতি মৎস প্রকল্পে মাছের পোনা অবমুক্ত করণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা: / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ির গুইমারা সেনা রিজিয়নের সম্প্রীতি মৎস প্রকল্প-১ এ মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে একটু জমিও যেন পতিত না থাকে প্রধানমন্ত্রীর এমন আহবানকে সফল করতে সেনাবাহিনী প্রধান এবং জিওসি ২৪ পদাতিক ডিভিশনের দিক নির্দেশনায় পতিত ডোবা এবং লেক সমূহে মৎস্য চাষের উদ্যোগ গ্রহণ করেছে গুইমারা রিজিয়ন। সকালে রিজিয়নের সম্প্রীতি মৎস প্রকল্প-১ এ মাছের পোনা অবমুক্ত করেন ২৪ আর্টিলারি ব্রিগেড এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন। এবার কাতল, সিলভার কার্প, রুই, কালিবাউস, গ্রার্স কার্প এবং সরপুটি সহ অনন্ত ৪ হাজারটি মাছের পোনা অবমুক্ত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে গুইমারা রিজিয়ন এর বিএম মেজর মোঃ আহসান উজ জামান সহ সামরিক পদস্থ কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ