• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মাটিরাঙায় গৃহবধুর আত্মহত্যা

স্টাফ রির্পোটারঃ / ২৯০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মুন্নি আক্তার (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (৭সেপ্টেম্বর) বিকালের দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সীমান্তবর্তী তবলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আদর্শ গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মুন্নি আক্তার সীমান্তবর্তী তবলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আদর্শ গ্রামের বাসিন্দা মো. মনির হোসেনের মেয়ে এবং একই এলাকার বাসিন্দা মমো. জামাল উদ্দিন’র স্ত্রী। নিহতের দেড় বছরে একটি সন্তান রয়েছে।

খবর পেয়ে মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) মো. মুজিবুর রহমান’র নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের সদস্যদের অজান্তে মুন্নি আক্তার তার পিতার বসত ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ