• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

দীঘিনালায় আবাম ফাউন্ডেশ’র বৃক্ষরোপণ কর্মসূচি

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ৩১৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ির দীঘিনালায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে টানা তিনদিন গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে মানবিক ও সেচ্ছাসেবা মূলক সংগঠন আবাম ফাউন্ডেশন বাংলাদেশ। ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ স্লোগানকে সামনে রেখে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সেচ্ছাসেবকদের মাধ্যমে চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

আবাম ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক হাফেজ মাওলানা রবিউল ইসলামের নের্তৃত্বে দীঘিনালায় গত ২৯ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত উপজেলার ২০ টি শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মাঝে এ গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ’র মাধ্যমে কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এছাড়াও প্রতিবছর আবাম ফাউন্ডেশন দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় গরীব, দুস্থ, অসহায় পরিবার ও শিক্ষার্থীদের মাঝে বস্ত্র, ত্রান, অর্থ ও সেলাই মেশিনসহ বিভিন্ন সহযোগিতা করে থাকেন বলে জানিয়েছেন আবাম ফাউন্ডেশন’র খাগড়াছড়ি জেলা সমন্বয়ক হাফেজ মাওলানা রবিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন আবাম ফাউন্ডেশন’র সেচ্ছাসেবক মো. আব্দুল কুদ্দুস, মো. রমজান আলী, মো. হুমায়ুন কবির প্রমূখ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ