• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

ওয়েব সিরিজে অনবদ্য নাজিয়া হক অর্ষা

বিনোদন প্রতিবেদক: / ১১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

বিনোদন প্রতিবেদক: নাজিয়া হক অর্ষা। টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে ‘বুমেরাং’ শিরোনামের ওয়েব সিরিজ দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন তিনি। আপত্তিকর দৃশ্যে অভিনেত্রীর সরল উপস্থিতি তাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে।
এ নিয়ে অভিনেত্রী বক্তব্য ছিলো, আমরা বিদেশি কন্টেন্ট অবলীলায় দেখতে পারি। কিন্তু নিজের দেশের কিছু হলেই সমালোচনার ঝড় তুলি। ওয়েব সিরিজটি নামিয়ে দেয়া হয়েছে। সুতরাং এ নিয়ে আর নতুন কিছু বলার নেই। আমি প্রশ্ন রাখতে চাই যারা সোশ্যাল মিডিয়ায় আমাদেরকে নিয়ে বাজে মন্তব্য করেন তারা আসলে কতটা ঠিক?

তিনি আরো বলেন, গত ক’দিন ধরে বরেণ্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ম্যাডামকে নিয়েও এরা বাজে মন্তব্য করতে ছাড়েনি। আমি মনে করি এদের চিহ্নিত করা প্রয়োজন।

আগামীর কাজ নিয়ে অর্ষা বলেন, গেল কয়েক বছর শুনে আসছি গতানুগতিক কাজ করছি। আমিও এমন কাজ করে করে বোরিং হয়ে পড়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবো।

তবে ওয়েব সিরিজে বর্ষার অনবদ্য উপস্থিতি শুধু যে সমালোচনাই হয়েছে তা কিন্তু নয়, অনেকেই আবার তাকে সাহসী অভিনেত্রী খেতাবও দিয়েছিলেন। অভিনেত্রীর কথার সঙ্গে মিল রেখে অনেকেই বলেছেন, বিদেশে ওয়েব সিরিজে আপত্তি নেই আর দেশিতে আপত্তি কিসের?

করোনার বিশেষ পরিস্থিতির আগে ‘সুন্দরী’ নামে নতুন একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছিলেন অর্ষা। ৭ পর্বের এই ওয়েবটির অল্প কিছু শুটিং বাকি রেখেই তা বন্ধ করতে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ