• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

মিন্টু কান্তি নাথ, রাজস্থলীঃ / ৯৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪

সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হয়েছে।”

মিন্টু কান্তি নাথ রাজস্থলীঃ
দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে তিন টি ইউনিয়নের ১৪ টি ভোট কেন্দ্রে ভোটের সরঞ্জাম ও ব্যালট পেপার পৌঁছে দেওয়া হয়েছে।
রাত পোহালে মঙ্গলবার ( ২১ মে) দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে ৬ষ্ট রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচন। এতে উপজেলা চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্ধিতা করছেন।

তিন টি ইউনিয়নে ১৪ টি ভোট কেন্দ্রে ৬৪ টি বুথে সর্বমোট ২০৮৬৭ জন ভোটার ভোট প্রদান করবেন। তৎমধ্যে পুরুষ ভোটার ১০৫৮৬ জন এবং মহিলা ভোটার ১০২৮১ জন। কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রাজস্থলীর অতিরিক্ত দায়িত্ব তানিয়া আক্তার বলেন,মোট ১৪ জন প্রিজাইডিং অফিসার,সহকারী প্রিজাইডিং ৬৪ অফিসার এবং পোলিং অফিসার ১২৮ জন ও আনসার পুলিশ সহ সর্বমোট ৪৭৮ জন নির্বাচনে দায়িত্ব পালন করবেন।

এদিকে সোমবার(২০ মে) দুপর সাড়ে ১২ টা হতে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার সজীব কান্তি রুদ্র এবং উপজেলা সহকারি নির্বাচন কর্মকর্তা অনীক বড়ুয়া হতে ভোটগ্রহন কর্মকর্তারা নির্বাচনি সরঞ্জামাদী নিয়ে পুলিশ ও আনসার সদস্যদের দুর্গম কেন্দ্রে কেন্দ্রে রওনা করেছেন।এ সময় উপস্থিত ছিলেন,রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসন। সহকারী রিটার্নিং কর্মকর্তা সজীব কান্তি রুদ্র বলেন, উপজেলা সদর হতে দুরবর্তী হওয়ায় ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন এর ২ টি কেন্দ্র এবং ২ নং গাইন্দ্যা ইউনিয়ন চুষাক পাড়া ও বাঙ্গালহালিয়া কাগড়াছড়ি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী সরঞ্জামাদী পাঠানো হয়েছে। অন্য ১০ টি কেন্দ্রে সকাল ৫ টার সময় নির্বাচনি সরঞ্জামাদী পাঠানো হবে।

তিনি আরোও বলেন, প্রতিটি ইউনিয়ন এ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসার মোতায়েন এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি টহল থাকবে।

প্রসঙ্গত: ৬ষ্ট রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান উবাচ মারমা, ও দোয়াত কলম প্রতীক নিয়ে রিয়াজ উদ্দিন রানা প্রতিদ্বন্ধিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আর কোন প্রার্থী না থাকায় গৌতমি খিয়াং ও ভাইস চেয়ারম্যান পদে হারাধন কর্মকার বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ