• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

মিন্টু কান্তি নাথ, রাজস্থলীঃ / ১১২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪

সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হয়েছে।”

মিন্টু কান্তি নাথ রাজস্থলীঃ
দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে তিন টি ইউনিয়নের ১৪ টি ভোট কেন্দ্রে ভোটের সরঞ্জাম ও ব্যালট পেপার পৌঁছে দেওয়া হয়েছে।
রাত পোহালে মঙ্গলবার ( ২১ মে) দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে ৬ষ্ট রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচন। এতে উপজেলা চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্ধিতা করছেন।

তিন টি ইউনিয়নে ১৪ টি ভোট কেন্দ্রে ৬৪ টি বুথে সর্বমোট ২০৮৬৭ জন ভোটার ভোট প্রদান করবেন। তৎমধ্যে পুরুষ ভোটার ১০৫৮৬ জন এবং মহিলা ভোটার ১০২৮১ জন। কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রাজস্থলীর অতিরিক্ত দায়িত্ব তানিয়া আক্তার বলেন,মোট ১৪ জন প্রিজাইডিং অফিসার,সহকারী প্রিজাইডিং ৬৪ অফিসার এবং পোলিং অফিসার ১২৮ জন ও আনসার পুলিশ সহ সর্বমোট ৪৭৮ জন নির্বাচনে দায়িত্ব পালন করবেন।

এদিকে সোমবার(২০ মে) দুপর সাড়ে ১২ টা হতে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার সজীব কান্তি রুদ্র এবং উপজেলা সহকারি নির্বাচন কর্মকর্তা অনীক বড়ুয়া হতে ভোটগ্রহন কর্মকর্তারা নির্বাচনি সরঞ্জামাদী নিয়ে পুলিশ ও আনসার সদস্যদের দুর্গম কেন্দ্রে কেন্দ্রে রওনা করেছেন।এ সময় উপস্থিত ছিলেন,রাজস্থলী থানা অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসন। সহকারী রিটার্নিং কর্মকর্তা সজীব কান্তি রুদ্র বলেন, উপজেলা সদর হতে দুরবর্তী হওয়ায় ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন এর ২ টি কেন্দ্র এবং ২ নং গাইন্দ্যা ইউনিয়ন চুষাক পাড়া ও বাঙ্গালহালিয়া কাগড়াছড়ি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী সরঞ্জামাদী পাঠানো হয়েছে। অন্য ১০ টি কেন্দ্রে সকাল ৫ টার সময় নির্বাচনি সরঞ্জামাদী পাঠানো হবে।

তিনি আরোও বলেন, প্রতিটি ইউনিয়ন এ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসার মোতায়েন এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসাবে বিজিবি টহল থাকবে।

প্রসঙ্গত: ৬ষ্ট রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান উবাচ মারমা, ও দোয়াত কলম প্রতীক নিয়ে রিয়াজ উদ্দিন রানা প্রতিদ্বন্ধিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আর কোন প্রার্থী না থাকায় গৌতমি খিয়াং ও ভাইস চেয়ারম্যান পদে হারাধন কর্মকার বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ