• বুধবার, ০১ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেস্ক চালু নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি থাকবে- জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান কাপ্তাই মৎস্য বিভাগের উদ্যোগে স্টেকহোল্ডার ক্যাম্পেইন কর্মশালা কাপ্তাই উপজেলার  ১৮ টি দরিদ্র জেলেদের মাঝে ৭২ টি  ছাগল  বিতরণ গাড়ীটানা বাজারে ভয়াবহ আগুন, পুড়ে গেছে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি জেএসএস সন্তু কর্তৃক রাঙামাটিতে নির্বাচনী প্রচারণায় বাঁধা

নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১৩০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি:
কাপ্তাই সেনা জোন (৫৬ ইষ্ট বেংগল)  এর উদ্যোগে কাপ্তাই  উপাজেলার  নতুন বাজারস্থ আনন্দমেলা খেলার মাঠে উন্নত মানের লোহার ফুটবল খেলার গোলবার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল)   কাপ্তাই  সেনা  জোনের জোন কমান্ডার  লেঃ কর্নেল নুর উল্লাহ জুয়েল,পিএসসি এর উপস্থিতিতে খেলার মাঠে  গোলবার স্থাপনের  শুভ উদ্বোধন করা হয়।

এই সময়  কাপ্তাই  সেনা জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহাম্মেদ,পিএসসি, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের পরিচালনা কমিটির সভাপতি মোঃ নবী হোসেন, স্থানীয়  মেম্বার, বাজার পরিচালনা কমিটির প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় ফুটবল খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, স্থানীয়  যুব সমাজ কর্তৃক  আয়োজিত বিগত মার্চ ২০২৪ মাসে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কাপ্তাই সেনা জোনের জোন কমান্ডার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলে  স্থানীয় খেলা পরিচালনা কমিটির পক্ষ হতে জোন কমান্ডার এর নিকট দাবীর প্রেক্ষিতে  জোনের পক্ষ হতে খেলার মাঠে উন্নত মানের লোহার গোলবার স্থাপন করে দেওয়া  হয়।

এসময় জোন কমান্ডার উপস্তিত স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন, সুস্থ্য তরুন ও যুব সমাজ  গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি খেলাধুলার উন্নয়নে জোনের পক্ষ হতে যে কোন ধরনের  সহায়তায় আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ