• বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেস্ক চালু নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি থাকবে- জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান কাপ্তাই মৎস্য বিভাগের উদ্যোগে স্টেকহোল্ডার ক্যাম্পেইন কর্মশালা কাপ্তাই উপজেলার  ১৮ টি দরিদ্র জেলেদের মাঝে ৭২ টি  ছাগল  বিতরণ গাড়ীটানা বাজারে ভয়াবহ আগুন, পুড়ে গেছে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি জেএসএস সন্তু কর্তৃক রাঙামাটিতে নির্বাচনী প্রচারণায় বাঁধা

কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ২৬৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: “ প্রাণীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটি কাপ্তাইয়ে বৃহস্পতিবার হতে শুরু হয়েছে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ২০২৪।

কাপ্তাই উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এদিন সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ এনামুল হক হাজারীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান আহমেদ এবং সামাজিক ব্যক্তিত্ব লাকি তনচংগ্যা। এসময় উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের উপ সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তাগণ এবং খামারীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০ টায়  উপজেলা পরিষদ মিলনায়তনে  মাননীয় প্রধানমন্ত্রীর কেন্দ্রীয় উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার এবং প্রদর্শনী প্রদর্শন করা হয়।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ এনামুল হক হাজারী বলেন,  ১৮ এপ্রিল  থেকে ২২ এপ্রিল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে বিনামূল্যে গবাদিপশু ও হাঁস-মূরগীর টিকা প্রদান, কৃমিনাশক ঔষধ বিতরণ, ফ্রি ভেটোরনারী মেডিক্যাল ক্যাম্প কার্যক্রম ও স্কুল ফিডিং কার্যক্রম অনুষ্টিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ