• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ২৯৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: “ প্রাণীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটি কাপ্তাইয়ে বৃহস্পতিবার হতে শুরু হয়েছে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ২০২৪।

কাপ্তাই উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এদিন সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ এনামুল হক হাজারীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান আহমেদ এবং সামাজিক ব্যক্তিত্ব লাকি তনচংগ্যা। এসময় উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের উপ সহকারী প্রাণীসম্পদ কর্মকর্তাগণ এবং খামারীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০ টায়  উপজেলা পরিষদ মিলনায়তনে  মাননীয় প্রধানমন্ত্রীর কেন্দ্রীয় উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার এবং প্রদর্শনী প্রদর্শন করা হয়।

উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ এনামুল হক হাজারী বলেন,  ১৮ এপ্রিল  থেকে ২২ এপ্রিল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে বিনামূল্যে গবাদিপশু ও হাঁস-মূরগীর টিকা প্রদান, কৃমিনাশক ঔষধ বিতরণ, ফ্রি ভেটোরনারী মেডিক্যাল ক্যাম্প কার্যক্রম ও স্কুল ফিডিং কার্যক্রম অনুষ্টিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ