• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

সড়ক দুর্ঘটনায় নিহত চান মিয়ার পরিবার পেলো সহায়তা ; পাচ্ছে পাকা ঘরও

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

 

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)।

সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত মাহিন্দ্র চালক মৃত চান মিয়ার পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন দীঘিনালা।

রবিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ মেরুং ইউপির উত্তর রসিক নগর এলাকায় চান মিয়া নিজ বাড়িতে এসে এ সহায়তা প্রদান করেন।

পাশাপাশি মৃত চান মিয়ার দুস্থ পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের আওতায় ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুস সালাম, ইউপি সদস্য নাজমুল হোসেন তারা প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ বলেন, সম্প্রতি সাজেকে সড়ক দুর্ঘটনায় উত্তর রসিক নগর এলাকার মাহিন্দ্র চালক চান মিয়া মারা যায়। বিষয়টি স্থানীয় সাংবাদিক ও জনপ্রতিনিধিদের মাধ্যমে জানতে পেরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা পৌঁছে দেই। এবং শীঘ্রই মৃত চান মিয়ার দুস্থ পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের আওতায় একটি পাকা ঘর দেয়ার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ