• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

অভিনয়ের পাশাপাশি তারকারা এখন ব্যবসার সাথে যুক্ত

নিজস্ব প্রতিবেদক: / ৮০২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

বিনোদন প্রতিবেদক: শোবিজ তারকাদের অনেকেই এখন অভিনয়ের পাশাপাশি দেখা যাচ্ছে নানা ধরনের ব্যবসায়ের সাথে যুক্ত হচ্ছেন। তাদের মধ্যে কেউ করছেন রেস্টুরেন্টের ব্যবসা, কেউবা বুটিক হাউসের কিংবা ফ্যাশন হাউসের, কেউ দিচ্ছেন পার্লার এবং জিমনেশিয়াম। আমাদের শোবিজ অঙ্গনের এমনই কয়েকজন সেলিব্রেটির কথা বলবো যাদের রয়েছে বিভিন্ন ধরনের ব্যবসা।

নায়করাজ রাজ্জাক একসময় সিনেমা প্রযোজনা করতেন। তার স্ত্রী লক্ষ্মীর নামে রাজধানীর উত্তরায় করেছেন রাজলক্ষ্মী কমপ্লেক্স। এর পাশাপাশি তিনি একসময় ফুড ইন্ডাস্ট্রি দিয়েছিলেন, তবে এই ব্যবসা এখন বন্ধ। ছবি প্রযোজনাও করছেন কালেভদ্রে।

চলচ্চিত্রের ড্যাশিং হিরো সোহেল রানা চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন ছবি প্রযোজনার মধ্য দিয়ে। স্বাধীন বাংলাদেশের মুক্তিযুদ্ধভিত্তিক আলোচিত ছবি ‘ওরা ১১ জন’ প্রযোজনা করেছেন। পরে ‘মাসুদ রানা’ ছবির মাধ্যমে নায়ক ও পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম পারভেজ ফিল্ম লিমিটেড। এছাড়াও তার রয়েছে পার্বত্য চট্টগ্রামে একটি বিশাল রাবার বাগান। এখানে বাণিজ্যিকভাবে প্রচুর রাবার উৎপাদন করা হয়। রাবার বাগানের সঙ্গে সঙ্গে তিনি চা বাগান করার চিন্তা করেছিলেন একসময়, এখনো সেটি বাস্তবায়ন হয়নি।

চিরসবুজ খ্যাত নায়ক আলমগীর একসময় অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনা করতেন। এক সময় রপ্তাণিমুখী গার্মেন্টস ব্যবসাতেও যুক্ত হন। এখন ছবি প্রযোজনা না করলেও গার্মেন্টস ব্যবসা করছেন।

একসময়ের জনপ্রিয় তারকা ইলিয়াস কাঞ্চন অভিনয়ের বাইরে ছবি প্রযোজনা করেছেন প্রচুর। এরপর তিনি একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির অংশীদার হন। পরবর্তীতে সেই ঔষধ কোম্পানির শেয়ার বিক্রি করে দেন। এখন তিনি ছবি প্রযোজনা ব্যবসা করেন, তবে মাঝে মধ্যে। রয়েছে তার একটি অনলাইন পত্রিকা ‘নিরাপদ নিউজ’ নামে। এবং নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান তিনি।

তারকা-দম্পতি মৌসুমী ও ওমর সানীরও বসুন্ধরা সিটিতে আছে ফ্যাশন হাউস প্রতিষ্ঠান। বিদেশি বিভিন্ন পোশাকের সমাহারে সাজানো তাদের দোকানটি।

সুপারস্টার শাকিব খান অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করেন। এছাড়াও তিনি যমুনা শপিং কমপ্লেক্সে একটি ফাস্টফুডের রেস্টুরেন্ট করেছেন। এ দুটি ব্যবসা ছাড়াও এই শীর্ষ নায়ক আরও ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ে তোলার চিন্তা-ভাবনা করছেন। তার বাড়ি ‘জান্নাত’ শুটিং হাউজ হিসেবেও ভাড়া দেওয়া হয়।

অভিনেত্রী নিপুন আক্তার। চলচ্চিত্রে পাশাপাশি এখন বেশ মনোযোগী নিজের ব্যবসায়। ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নামে অত্যাধুনিক একটি পার্লার খুলেছেন নিপুন। বনানীতে ওই প্রতিষ্ঠানেই সময় কাটছে তার।

ব্যবসায়ী হিসেবে পথচলা শুরু করেছেন ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাস গেল বছর। তবে কোনো পণ্যের নয়। মূলত মিডিয়াসংশ্লিষ্ট কাজের জন্য ফ্লোর ভাড়া দেয়াসহ প্রমোশনাল কাজের ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন তিনি খুলেছেন ‘এপিজে ফ্লোর’। যেখানে আছে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ডান্স ফ্লোর

ফারুক আহমেদ হাসির নাটকের জনপ্রিয় অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি গ্রামীণ চেকের কাপড়ের একটি এক্সক্লুসিভ ফ্যাশন হাউজ প্রতিষ্ঠা করেন মিরপুরে। অভিনয়ে ব্যস্ত থাকায় নিয়মিত সেখানে বসা হয় না তার। টিভি নাটকের আরেক জনপ্রিয় অভিনেতা জিতু আহসান। বাবা অভিনেতা আহসান আলী সিডনির মৃত্যুর পর তাকেই বিষয় সম্পত্তি দেখাশোনা করতে হয়। জিতু আহসান সাভারে তাদের বিশাল জায়গার উপর একটি খামার প্রতিষ্ঠা করেছেন। সেই খামারে উৎপাদন করছেন স্ট্রবেরী। বাণিজ্যিকভাবে এই খামারে প্রচুর স্ট্রবেরী উৎপাদন হয়।

জনপ্রিয় টিভি অভিনেতা হিল্লোল অভিনয়ের পাশাপাশি একটি মজাদার খাবারের রেস্টুরেন্ট প্রতিষ্ঠা করেছেন, নাম ‘গ্রীন চিলি। এছাড়াও হিল্লোল তার স্ত্রী নওশীনের সঙ্গে একটি এক্সক্লুসিভ ফ্যাশন হাউজ প্রতিষ্ঠা করেছেন।

নায়িকা মিষ্টি জান্নাত চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি দিয়েছেন কাপড়ের শোরুম। তাছাড়া ধানমন্ডিতে আছে রেস্টুয়েন্ট বিজনেস।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ