• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

সাজেকে শিক্ষার্থীদের নতুন বই তুলে দিলেন বাঘাইহাট জোন

ইব্রাহীম বাঘাইছড়ি বাঘাইছড়ি:- / ২৫২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

 

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি  উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের সাজেক অদ্বিতী পাবলিক স্কুলে  শিক্ষার্থীদের মাঝে নতুন বই উপহার দেওয়া হয়।

রোজ সোমবার  (০১ জানুয়ারি ) ২০২৪ইং তারিখ সকালে সাজেক অদ্বিতী পাবলিক স্কুলে
২০২৪ শিক্ষা বর্ষের সরকারী প্রাক প্রাথমিক হইতে ৮ম শ্রেণীর বই বিতরণ অনুষ্ঠানে সাজেক অদ্বিতী পাবলিক স্কুলের সভাপতি  মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক, পিএসসি,  উপ-অধিনায়ক ৬ ইষ্ট বেঙ্গল বাঘাইহাট জোন এর সভাপতিত্বে,
শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দিলেন প্রধান অতিথি  লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান, পিএসসি।

আরোও উপস্থিত ছিলেন,মোঃ শাহাদাৎ হোসেন, সাজেক অদ্বিতী পাবলিক স্কুল প্রধান শিক্ষক। ৩৬নং সাজেক ইউনিটের সাবেক চেয়ারম্যান জনাব নেলসন চাকমা (নয়ন)। স্কুল পরিচালনা কমিটির সদস্য ও ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা (কালা কচু)। স্কুল পরিচালনা কমিটির সদস্য ও বাঘাইহাট বাজার সভাপতি জনাব নাজিম উদ্দীন চৌধুরী। সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ  স্কুলের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকগন এবং ছাত্রছাত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সরকার কর্তৃক সমগ্র বাংলাদেশ বিনামূল্যের বই বিতরণ হচ্ছে পার্বত্য অঞ্চলের দরিদ্র অভিভাবকদের জন্য এক বড় ধরনের স্বস্তি। রাষ্ট্রের পক্ষ থেকে এ সহায়তায় তাদের আর্থিক কষ্টের বোঝা অনেকটাই লাঘব হবে নিঃসন্দেহে। আমাদের বিশ্বাস, শুধু বিনামূল্যের বই নয়, প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের জন্য রাষ্ট্রের পক্ষ থেকে আরও অনেক কিছু করার চিন্ত আছে বলে মনে করেন প্রদান অতিথি। এ ছাড়া শিক্ষার্থীদের ঝরেপড়াসহ প্রাথমিক শিক্ষার অন্য সমস্যাগুলোর যদি প্রতিকার করা যায়, তাহলে এ দেশের নতুন প্রজন্মের শিক্ষার আলোয় শক্তভাবে গড়ে উঠতে পারবে, যা একটি জাতির জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ শিশুরা আগামীদিনের একটি দক্ষ নাগরিক হিসেবে গড়ে উঠবে বলে বিশ্বাস করেন জোন কমান্ডার বাঘাইহাট জোন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ