• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোংলায় সশ্রস্ত্র বাহিনী দিবস উন্মক্ত বানৌজা গোমতি

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৮৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে মোংলায় বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধ জাহাজ বানৌজা গোমতি জনসাধারনের জন্য উন্মক্ত রাখা হয়েছে।

মঙ্গলবার( ২১ নভেম্বর) বাংলাদেশ নৌবাহিনীর দিঘরাজ নৌ ঘাটিতে উন্মক্ত রাখা ) হয় বানৌজা গোমতি জাহাজটি। এর ফলে দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন শ্রেণি পেশার বহু মানুষ যুদ্ধ জাহাজটি দেখতে ভিড় জমান দিঘরাজ নৌঘাটিতে।

উপস্থিত দর্শনার্থীরা নৌবাহিনী দেওয়া নিয়ম-কানুন মেনে যুদ্ধজাহাজ বানৌজা গৌমতি পরিদর্শন করেন। এ সময় নৌবাহিনীর দায়িত্বরত সদস্যরা দর্শনার্থীদের তাদের দায়িত্ব ও কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) সূত্রে জানা যায়, মোংলা ছাড়াও ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও চাঁদপুরে নৌবাহিনীর জাহাজ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ