• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি জামাত অবরোধের নামে দেশে অরাজকতা সৃষ্টি করছে—-দীপংকর তালুকদার এমপি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

মো.আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

বিএনপি জামাত অবরোধের নামে দেশে অরাজকতা সৃষ্টি করছে, তাদের এই ধরনের নাশাতা এড়াতে সকলকে সচেতন থাকতে হবে। তারা নির্বাচনে না গিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

১২ নভেম্বর (রবিবার) রাঙ্গামাটির লংগদুতে জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড ও এলজি ইডি এর উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নে ৩৫ কোটি টাকার ২০ টি প্রকল্প উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সংসদস্য দীপকংর তালুকদার এমপি।

এসময় তিনি আরো বলেন, ১৯৯৭ সালে বর্তমান সরকার শেখ হাসিনার হাত ধরে যখন পাহাড়ে শান্তিচুক্তি বাস্তবায়ন করা হয়,তখন একদল মৌলাবাদী অপপ্রচার চালিয়ে ছিলো, শান্তিচুক্তি হলে পাহাড়ে কেউ থাকতে পারবেনা চলে যেতে হবে। অথচ এখন পাহাড়ে যে হারে উন্নয়ন হচ্ছে আর কোন সরকার এরকম উন্নয়ন করতে পারেনি।

এসময় সাংবাদিক আরমান খানের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে, অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, ও আসমা আলম, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এরশাদুল হক, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শিপুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ