• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝুলন্ত অবস্থায় কিশোরীর লাশ উদ্ধার

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ৫১৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

মো. আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় আসমা আক্তার নামে ১৫ বছর বয়সী এক কিশোরীর লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

বুধবার ( ২৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় নিজ বসত ঘর থেকে মোছাঃ আসমা আক্তার(১৫) এর লাশ উদ্ধার করে পুলিশ।

আসমা আক্তার আটারকছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ ইয়ারাংছড়ির মোঃ হারেজ আলীর মেয়ে,তার মাতাঃ মাজেদা বেগম।

এব্যাপারে অত্র ওয়ার্ডের মেম্বার মোঃ জিয়াউর রহমান জানান, মেয়েটি খুবই জেদি মায়ের সাথে মান-অভমান করেইর গলায় ফাঁস দিয়েছে বলে জানতে পারি।

এদিকে খবর পেয়ে লংগদু থানার ওসি তদন্ত জালাল উদ্দীন ও এস আই আল আমিন ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে লংগদু থানায় নিয়ে আসে। বিষয়টি নিশ্চিত করেছে লংগদু থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দীন। তিনি বলেন আমরা প্রাথমিকভাবে জানতে পারছি মায়ের সাথে মান-অভিমান করে গলায় ফাঁস দিয়েছে। আমরা লাশ উদ্ধার পোস্ট ময়না তদন্তের জন্য আগামীকাল রাঙ্গামাটি পাঠাবো। ময়না তদন্তের রির্পোট আসলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ