• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে চলছে ‘অপারেশন হিলসাইড’

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় দুর্গম পাহাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চলছে অভিযান। এ অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন হিলসাইড’।

শনিবার (১২ আগস্ট) ভোর থেকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ও সোয়াট টিম এ অভিযান চালাচ্ছে।

অভিযানের অংশ হিসেবে জঙ্গি আস্তানা সন্দেহে উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব টাকটিউলি এলাকার একটি বাড়ি ঘিরে রাখে সিটিটিসি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) ফারুক হোসেন ।

তিনি বলেন, মৌলভীবাজারে সিটিটিসি ও সোয়াট পরিচালিত অভিযানের নাম ‘অপারেশন হিলসাইড’দেয়া হয়েছে । সবশেষ তথ্যনুযায়ী সেখানে অভিযানে ৮ জনকে আটক করা হয়েছে। অভিযান এখনো চলছে। অভিযান শেষে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে খবর পেয়ে শুক্রবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮টা থেকে কুলাউড়া উপজেলার ১৩ নম্বর কর্মধা ইউনিয়নের জুগিটিলা গ্রামের ওই বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িতে ৫ জন পুরুষ ও ৪ জন নারী ছিলেন।

রাতেই কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক বিষয়টি নিশ্চিত করেন।

কুলাউড়ার কর্মধা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহিবুল ইসলাম জানান, ইউনিয়নের পূর্ব টাট্টি উলি গ্রামে বাইশালী বাড়ি এলাকায় টিলার ওপর নতুন নির্মাণ করা একটি বাড়ি ঘিরে রেখেছে আইশৃঙ্খলা বাহিনী। নিরাপত্তার কারণে কোনও মানুষকে ওই এলাকায় যেতে দেয়া হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ