• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

তারেক রহমান ও জোবায়দা রহমানের রায়ের বিরুদ্ধে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

তারেক রহমান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ডা: জোবায়দা রহমান দম্পত্তির বিরুদ্ধে রায়ের প্রতিবাদে মৌলভীবাজারে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

পুলিশি বাঁধা উপেক্ষা করে শুক্রবার জুম্মার নামাজের পর পর এই মিছিল বের হয়। শহরের পশ্চিম বাজার জামে মসজিদের সামনে থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি পুরাতন হাসপাতাল সড়কের কর-কমিশনার কার্যালয়ের সামনে আসলে পুলিশের বাঁধার মুখে পড়ে।

এসময় যথাস্থানে সমাবেশে বক্তব্যে রাখতে গিয়ে মৌলভীবাজার জেলা বিএনপি’র সহসভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আশিক মোশাররফ বলেন, বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী তারেক রহমানকে নির্বাচনের বাইরে রাখতে সরকার মহলের ফরমায়েশ অনুযায়ী এই র‍ায় দেওয়া হয়েছে। যেদেশে এক যুগে সাংবাদিক সাগর-রুনি দম্পতির হত্যার প্রতিবেদন দিতে পারেনি। সেখানে মাত্র ৪০ কার্যদিবসে এই রায় দেওয়া হয়েছে। এতেই সরকারের দুরভিসন্ধি প্রমানিত হয়েছে। এধরণের ফরমায়েশি রায় এদেশের জনগণ মানে না, মানতে পারে না।

তিনি বলেন, এ রায় বাতিল করার আহ্বান জানান। অন্যথায় দেশের মানুষ গণ অভ্যুত্থানের মাধ্যমে অবৈধ দখলদার সরকারের পতন ঘটিয়ে ফরমায়েশি এই রায় বাতিল করাতে বাধ্য করা হবে।

এর আগে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিলের অগ্রভাগে নেতৃত্বে ছিলেন- জেলা বিএনপি’র সহসভাপতি আশিক মোশাররফ, মো.হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহুর রহমান, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও জেলা কৃষক দলের আহ্বায়ক শামীম আহমেদ, জেলা বিএনপি’র সহসম্পাদক ও পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান, জেলা বিএনপি’র যুব-বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহসভাপতি ও জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা বিএনপি’র সহসাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী, জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, জেলা বিএনপি’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ফরহাদ রশিদ, জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম রসিক, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম, জেলা বিএনপি’র সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারুফ আহমেদ, জেলা বিএনপি’র সহ-প্রচার সম্পাদক সৈয়দ ফয়সাল, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমির মোহাম্মদ, জেলা মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক শ্যামলী সুত্রধর, জেলা জাসাসের সদস্য সচিব জসিম উদ্দিন, মৌলভীবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক জনি আহমদ প্রমূখ।

এছাড়াও বিক্ষোভ মিছিলে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, মহিলা দল সহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী মিছিলে উপস্থিত ছিলেন।
০১৭৪৫৯৩৯৪৪৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ