• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেশব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস নৈরাজ্য ও উন্নয়ন বাধাগ্রস্থের প্রতিবাদে বাঘাইছড়িতে বিশাল ছাত্র সমাবেশ

মোহাম্মদ ইব্রাহীম বাঘাইছড়ি (রাঙ্গামাটি) / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বাংলাদেশ ছাত্রলীগ বাঘাইছড়ি উপজেলা, পৌর ও কলেজ শাখার উদ্যোগে দেশব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস নৈরাজ্য ও সরকারের উন্নয়ন বাধাগ্রস্থের প্রতিবাদে বিশাল ছাত্র সমাবেশ অনুষ্ঠিত।

রবিবার (৩০ জুলাই) বেলা ১১ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মমন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি।

বাংলাদেশ ছাত্রলীগ বাঘাইছড়ি উপজেলা শাখার আহবায়ক সানি দেব এর সভাপতিত্বে বিশেষ অতিথিদের মধ্যে রাঙ্গামাটি জেলা অওয়ামীলীগের সহ সভাপতি বৃষকেতু চাকমা, সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী হোসেন, সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও নগরপিতা জমির হোসেন সহ রাঙ্গামাটি জেলা ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ সসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ছাত্রলীগ বাঘাইছড়ি পৌর শাখার আহবায়ক মোরশেদুল আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাচালং সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান হোসেন, সুজিত চক্রবর্ত্তী, সাবেক সাধারণ সম্পাদক ও বাঘাইছড়ি উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেন, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইদুল।

বক্তারা বলেন বর্তমানে দেশব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস নৈরাজ্য ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বাধাগ্রস্থের প্রতিবাদে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তারা আরো বলেন রাঙ্গামাটি জেলার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য জননেতা দীপংকর তালুকদার এমপিকে আবারো নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বৃষকেতু চাকমা বলেন বর্তমান সরকারের উন্নয়ন বিএনপি জামাতের চোখে পরেনা অথচ তারা দেশের উন্নয়নের সকল সুযোগ সুবিধা ভোগ করতেছে, তিনি আরো বলেন আগামী শোকের মাস আগস্টে যদি বাঘাইছড়িতে বিএনপি কোন প্রকার নৈরাজ্যের চেষ্টা করে বাঘাইছড়ি উপজেলা আঅওয়ামীলীগ তাদের প্রতিহত করতে প্রস্তুত আছে। বিশেষ করে তিনি বলেন ১৫ আগস্ট খালেদা জিয়ার ভূয়া জন্মদিনে যদি বাঘাইছড়িতে বিএনপি কেক কাটার আয়োজন করে জাতীয় শোক দিবসকে অপমান করে তাহলে তাদের ছাড় দেয়া হবে না।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশে পরিনত হচ্চে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন সারা দেশের মানুষ উপভোগ করছে বিশেষ করে পদ্মা সেতু, মেট্রোরেল, উড়ালসেতু সহ হাজারো সুবিদা পাচ্ছে দেশবাসী এর মধ্যে বিএনপি জামাত পন্থীরাও আছেন তবুও তারা দেশের উন্নয়নকে স্বীকার করতে চায়না। তিনি বলেন আওয়ামীলীগ জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী নয় তার প্রমাণ গত কয়েকদিন আগে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল্লাহ আল নোমান সাহেবদের প্রতি সদাচরণই প্রমাণ করে। তিনি বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসাতে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ