• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

লংগদুতে ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক সহ দুজন আহত

মো: আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

রাঙ্গামাটির লংগদুতে মটর বাইক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাইক চালক লোকমান(৩৫) ও যাত্রী শাহাদাত(৩২) গুরতর আহত হয়েছে।

সোমবার (২৪ জুলাই) বেলা ১টার দিকে
বাইট্টাপাড়া হতে লংগদু যাওয়ার পথে উক্ত দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মাইনী বাজার থেকে একজন যাত্রী সহ মটর বাইকটি লংগদু যাচ্ছিলো, সাইড থেকে হঠাৎ ট্রলিটি রাস্তার উপর চলে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে এদুর্ঘটনা ঘটে, সাথে সাথে স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহাদাত কে লংগদু সদর হাসপাতাল ও মটর বাইক চালক লোকমানকে আশংকাজনক অবস্থায় ইবনেসিনা হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে অবস্থার অবনতি দেখে লোকমান কে চট্টগ্রাম রেফার করা হয়েছে।

গুরতর আহত লোকমানের বড় ভাই রমজান বলেন, আমার ছোট ভাই রমজান পেশায় একজন মটর সাইকেল চালক, সে প্রতিদিনের ন্যায় আজও ভাড়া নিয়ে লংগদু যাওয়ার সময় বাই রোড থেকে অতর্কিত ভাবে একটি ট্রলি মেইন রোডে চলে আসে সাথে সাথেই মুখোমুখি সংঘর্ষ হয়ে যাত্রী সহ আমার ভাই গুরতর আহত হয়, আমার ভাই আশংকাজনক অবস্থায় আছে, আমি এর যথাযথ বিচার চাই।

ইবনেসিনা হাসাপাতালের নিয়মিত ডাক্তার মো. মানসুরুর রহমান বলেন, একজন রোগীকে গুরতর অবস্থায় আমাদের এখানে নিয়ে আসেন, পরে প্রাথমিক চিকিৎসা শেষে আমরা তাকে চট্রগ্রাম রেফার করি।

বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার অফিসার ইনচার্জ বলেন, আমরা বিষয়টি অবগত আছি অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ