• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

কাজী মজিবর রহমানের পিতার মৃত্যুতে রাঙামাটি পিসিসিপি’র শোক

স্টাফ রির্পোটারঃ / ৩১৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি’র) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমান এর পিতা কাজী মোঃ সাইদুর রহমান (৯৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখা।

মঙ্গলবার (২০ জুন) পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি জেলা সভাপতি মোঃ হাবীব আজম ও সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজ এর স্বাক্ষরিত এক বিবৃতিতে কাজী মজিবর রহমান এর পিতার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এই শোক প্রকাশ করা হয়।

উল্লেখ্য, কাজী মোঃ সাইদুর রহমান গতকাল সোমবার (১৯ জুন) রাত ১১টায় কুমিল্লার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘মরহুম কাজী মো: সাইদুর রহমান একজন সৎ ও ধার্মিক ব্যক্তি ছিলেন, তিনি দীর্ঘদিন একটি মসজিদের ইমাম ছিলেন, ইসলামের বাণী প্রচারে একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ইতোমধ্যে দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে অনন্তকালের সফর।

এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তাঁর একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ তায়ালা তাঁর জীবনের সকল নেক আমল কবুল করে তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজন, সহকর্মীদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ