• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

লংগদুতে মাইনীমূখ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ জুন, ২০২৩

রাঙামাটির লংগদুতে মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ও বাজারের সকল ব্যবসায়ীদের পক্ষ থেকে মাইনীমুখ বাজারে গতি ২৭ মে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

৫ জুন (সোমবার ) সকাল সারে ১০ টায় মাইনীমূখ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সোহেল এর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান (অঃ দাঃ) সভাপতিত্বে অনুষ্ঠিত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়া, পিএসসি,

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু জোনের অ্যাডজুডেন্ট ইমরুল কায়েস শাদ, লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন, লংগদু প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, মাইনীমূখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন কমল লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সেলিম, লংগদু প্রেস ক্লাবের উপদেষ্টা এখলাছ মিঞা খান লংগদু ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রশিদ প্রমুখ।
অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ১৯ জন ব্যবসায়ীসহ দোকান প্লটের মালিকদের মোট ৩লক্ষ ৫৫ হাজার টাকা বাজার পরিচালনা কমিটি ও বাজারের সকল ব্যবসায়ীদের পক্ষ থেকে প্রদান করা হয়।

এছাড়াও গাথাঁছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের পক্ষ থেকে ও মানবিক সহযোগীতা প্রদান করেন। বয়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মেদ। এর আগে লংগদু সেনা জোনের পক্ষ হতে প্রতিটি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ১০হাজার টাকা মানবিক সহায়তা প্রদান করেন।

উল্লেখ্য যে গত ২৭মে ভোর রাতে মাইনীমূখ বাজারে অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে ১০টি দোকান ও দোকান মালিকসহ ১৯ জন ক্ষতিগ্রস্ত হয়। এতে প্রায় ২কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ