• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বাঘাইছড়িতে সেচ্ছাসেবকলীগের ত্রি বার্ষিক সম্মেলনে নেতৃত্বে সভাপতি নাছের ও সম্পাদক নোমান

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৭ মে, ২০২৩

শনিবার (২৭মে) সকাল ১০ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হয় সম্মেলনের প্রথম অধিবেশন।

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ বাঘাইছড়ি উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আবু নাছের এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা শাখা সভাপতি নুরে আলম খোকন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি দীপংকর তালুকদার এমপি, সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দিন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান।

বিশেষ অতিথিদের মধ্যে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বৃষকেতু চাকমা, সাধারণ সম্পাদক মুছা মাতাব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক মমতাজুল হক, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা দিলীপ কুমার দাশ, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জমির হোসেন সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, জেলা ও উপজেলা সেচ্ছাসেবকলীগের নেতা নেতাকর্মীরা উপস্থিত ছিলন।

বক্তারা বলেন দীর্ঘদিন সেচ্ছাসেবকলীগের কার্যক্রম পরিলক্ষিত না হলেও সম্মেলন প্রস্তুত কমিটি মাত্র কয়েক মাসে উপজেলার সকল ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি গঠনের মাধ্যমে সংগঠনের গতিশীলতা এনেছে তারা অবশ্যই প্রশংসার দাবীদার।

প্রধান অতিথির বক্তব্যে দিপংকর তালুকদার বলেন পাহাড়ে আওয়ামীলীগের রাজনীতি করা মানেই স্বাভাবিক মৃত্যুর অনিশ্চয়তা, নানা প্রতিকুলতার মধ্য দিয়ে রাজনীতি করতে হয়। বাঘাইছড়ি উপজেলা সেচ্ছাসেবকলীগের সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব আগামী জাতীয় নির্বাচনের জন্য ভূমিকা রাখবে এই প্রত্যাশা করেন।

এর আগে সকালে দলীয় নেতাকর্মীরা উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং জাতীয় চার নেতা সহ সকল শহিদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন।

মধ্যাহ্নভোজনের পর সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতিত শাওয়াল উদ্দিন, তিনি উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং সম্মেলনে সভাপতি সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের সাক্ষাতকার নেন। পরে যাচাই বাছাই করে উপস্থিত সকলের সম্মুখে সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আবু নাছের কে সভাপতি ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব আবু নাছের কে সাধারন সম্পাদক ঘোষণা করেন শাওয়াল উদ্দিন। নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে স্লোগানে স্লোগানে বরণ করে নেয় প্রায় ৩ শতাধীক নেতাকর্মীরা।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ