• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৪৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় অসামান্য সাফল্য অর্জন করে। লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম নির্বাচিত।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্ট উপজেলা, জেলা, ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে এবং পুরষ্কৃত হয়। বিভিন্ন ইভেন্ট সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা হলো ১. খ গ্রুপে নেহেরুল আলম-(১০ম) কেরাত প্রতিযোগীতা, নাসিফ বোরহান (৮ম) ক গ্রুপে বাংলা রচনা এবং ইংরেজি রচনা প্রতিযোগীতা, ইসরাত জাহান (১০ম) খ গ্রুপে ইংরেজি রচনা, তাহসিন বিন হাসান(৭ম) ক গ্রুপ বাংলা কবিতা আবৃত্তি, নুসরাত জাহান (৭ম) বিতর্ক প্রতিযোগিতা, ইশরাত জাহান নিশি( ১০ম) বিতর্ক প্রতিযোগিতা,মরিয়ম আক্তার (৯ম) নজরুল সংগীত, তাৎক্ষণিক অভিনয় ক গ্রুপ মোঃ তাহসিন বিন হাসান, তাৎক্ষণিক অভিনয় খ গ্রুপ শামীম মীর, শ্রেষ্ঠ গালর্স গাইড ইসরাত জাহান নিশি, শ্রেষ্ঠ স্কাউট শামীম মীর, এছাড়াও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও ,শ্রেষ্ঠ গালর্স গাইড নির্বাচিত হয় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য যে লংগদু উপজেলা স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পরে থেকে অদ্যাবধি উপজেলা, জেলা, বিভাগীয়, এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন সময় শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে চলেছেন।

এ বিষয়ে বিদ্যালের প্রধান শিক্ষক নুরুল করিম বলেন আমাদের বিদ্যালয়ের শিক্ষক -কর্মচারীদের আন্তরিকতা, শিক্ষার্থীদের ও অভিজ্ঞ পরিচালনা কমিটির সদস্য বৃন্দের সহযোগিতা এবং সর্বপরি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্তাবধানের কারনে আমারা এ সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ