• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩

জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় অসামান্য সাফল্য অর্জন করে। লংগদু উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নুরুল করিম নির্বাচিত।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্ট উপজেলা, জেলা, ও বিভাগীয় পর্যায়ে সাফল্য অর্জন করে এবং পুরষ্কৃত হয়। বিভিন্ন ইভেন্ট সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা হলো ১. খ গ্রুপে নেহেরুল আলম-(১০ম) কেরাত প্রতিযোগীতা, নাসিফ বোরহান (৮ম) ক গ্রুপে বাংলা রচনা এবং ইংরেজি রচনা প্রতিযোগীতা, ইসরাত জাহান (১০ম) খ গ্রুপে ইংরেজি রচনা, তাহসিন বিন হাসান(৭ম) ক গ্রুপ বাংলা কবিতা আবৃত্তি, নুসরাত জাহান (৭ম) বিতর্ক প্রতিযোগিতা, ইশরাত জাহান নিশি( ১০ম) বিতর্ক প্রতিযোগিতা,মরিয়ম আক্তার (৯ম) নজরুল সংগীত, তাৎক্ষণিক অভিনয় ক গ্রুপ মোঃ তাহসিন বিন হাসান, তাৎক্ষণিক অভিনয় খ গ্রুপ শামীম মীর, শ্রেষ্ঠ গালর্স গাইড ইসরাত জাহান নিশি, শ্রেষ্ঠ স্কাউট শামীম মীর, এছাড়াও শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও ,শ্রেষ্ঠ গালর্স গাইড নির্বাচিত হয় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য যে লংগদু উপজেলা স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পরে থেকে অদ্যাবধি উপজেলা, জেলা, বিভাগীয়, এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন সময় শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে চলেছেন।

এ বিষয়ে বিদ্যালের প্রধান শিক্ষক নুরুল করিম বলেন আমাদের বিদ্যালয়ের শিক্ষক -কর্মচারীদের আন্তরিকতা, শিক্ষার্থীদের ও অভিজ্ঞ পরিচালনা কমিটির সদস্য বৃন্দের সহযোগিতা এবং সর্বপরি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্তাবধানের কারনে আমারা এ সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ