• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

গরীব ও দুস্থদের মাজে ইফতার ও রাতের খাবার বিতরণ করলো ৫৪ বিজিবি

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি এর তত্ত্বাবধানে মুসলিম পাড়া, আরামবাগ, শান্তি নগর এবং শব্দনিয়া পাড়া এলাকার গরীব ও দুস্থদের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ।

আজ১২ এপ্রিল ২০২৩ তারিখ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি এর সার্বিক তত্ত্বাবধানে সেক্টরের অন্তর্গত বিভিন্ন এলাকায় ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়। তার মধ্যে বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) কর্তৃক ৩ নং ওয়ার্ড এর মুসলিম পাড়া, আরামবাগ, শান্তি নগর এবং শব্দনিয়া পাড়া এলাকার গরীব ও দুস্থদের মাঝে মোট ৩৫০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়। লেঃ কর্ণেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি, অধিনায়ক, বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) উপস্থিত থেকে উক্ত ইফতার ও রাতের খাবার বিতরণ করেন। এ সময় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ