• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

রামগড়ে শহর সমাজসেবা কর্তৃক ওরিয়েন্টেশন ও সনদ বিতরন অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির রামগড় উপজেলার শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের , প্রশিক্ষনার্থীদের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ করা হয়।

৩ই আগষ্ট বুধবার ৪ঘটিকায় শহর সমাজসেবা কার্যালয়ে,দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ হল-রুমে সমাজসেবা কর্মকর্তা ও অধ্যক্ষ আনোয়ার হোসেনের সভাপতিত্ব ও হ্যাপি হালদারের সঞ্চালনায়,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যক্তব্য রাখেন মোঃমনিরুল ইসলাম, উপপরিচালক,জেলা সমাজসেবা কার্যালয়, খাগড়াছড়ি।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করে মোঃইব্রাহিম,গীতা পাঠ করে তনুশ্রী ত্রিপুরা, ত্রিপিটক পাঠ করে আনুমা মার্মা। সনদ প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য পেশ করে মোঃহুমায়ুন কবির,আয়েশা আমীন,মেহেদী হাসান,আশীক। দক্ষতা উন্নয়ন কেন্দ্রের কম্পিউটার প্রশিক্ষক মোঃসরওয়ার হোসেন এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান এর কার্যক্রম শুরু হয়।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো ব্যক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আন্জুম, সমন্বয় পরিষদ,সভাপতি, মোঃজানে আলম। অনুষ্ঠানে ৪৭ জন প্রশিক্ষণার্থী বরণ,৩৮জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ক্লাসটেষ্টে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত তিন জনকে প্রেনড্রাইভ পুরস্কার তুলে দেওয়া হয়,এতে আরো উপস্থিত ছিলো কার্যালয়ের সহকারি কর্মকর্তা,কর্মচারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ