• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

লামায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টশন কর্মশালা

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২২৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম ৫ম পর্যায় (১ম সংশোধন) শীর্ষক প্রকল্পের আওতায় নের্তৃস্থানীয় ব্যক্তিবর্গ নিয়ে ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ জুন ২০২২ইং) বেলা ১০টায় থেকে দুপুর পর্যন্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, লামা অফিসে গণযোগাযোগ অধিদফতর, তথ্য ও সম্প্রসারণ মন্ত্রানালয় আওতাধীন লামা তথ্য অফিসের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

সভায় সাম্প্রদায়িকতা, গুজব অপপ্রচার প্রতিহিংসার রাজনীতি, করোনাভাইরাস সংক্রমণ রোধ করোনা টিকা গ্রহণ, নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধ, জন্ম নিবন্ধন, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক প্রতিরোধ ইত্যাদি বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লামা সহকারি তথ্য অফিসার খন্দকার তৌহিদ এর সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা নিবার্হী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দীন, মিল্কি রানী দাশ, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএম ইমতিয়াজ, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক তমিজ উদ্দীন ও টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের উপজেলা সমন্বয়কারী একেএম রেজাউল হক। এছাড়া সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, উন্নয়ন বোর্ডের পাড়াকর্মী, ইউপি সদস্যরা অংশগ্রহণ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ