• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

দীঘিনালায় পরিবেশ দিবস উপলক্ষে বনায়নের চারা বিতরণ

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ৩০৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

সারা দেশের ন্যায় খাগড়াছড়ির দীঘিনালায় জাতীয় পরিবেশ দিবস ২০২২ উদযাপন উপলক্ষে বনায়নের উদ্যোগে গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

৫ জুন রবিবার বনায়নের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে স্টলে চারা বিতরণ ও বিভিন্ন স্থানে চারা রোপণের মধ্যে দিয়ে কর্মসূচির সমাপ্তি হয়।

চারা বিতরণকালে সকলের মাঝে বনায়নের প্রয়োজনীয়তা সহ চাষীদের চারা গাছ রোপনের জন্য আগ্রহ করা হয়।

চারা বিতরণ ও রোপণ কর্মসূচি উদ্ধোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম। এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালার বিশিষ্ট সমাজসেবক মো. জসিম উদ্দিন, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু ও পলাশ বড়ুয়া প্রমূখ। বনায়নের পক্ষে উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার অভিজিৎ সরকার, সহকারী ফিল্ড অফিসার হাসান আলী, কোয়ালিটি অফিসার ফেরদৌস আলম, কৃষিবিজ্ঞান কর্মকর্তা আশিকুর রহমান প্রমূখ। চারা বিতরণ ও রোপণ কর্মসূচিতে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট ও বিডি ক্লিন দীঘিনালা টিমের সদস্যরা অংশগ্রহণ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ