• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

হাফছড়ি ইউনিয়ন বিএনপির পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল ও ইউনিয়ন বিএনপির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার (২১ এপ্রিল হাফছড়ি ইউনিয়ন বিএনপির কার্যালয়ে ইফতার মাহফিল ও পরিচিতি সভার আয়োজন করা হয়। এ সময় দেশনেত্রী বেগম খালেজা জিয়ার রোগমুক্তি কামনা করেন দলেন নেতাকর্মীরা।

হাফছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে,মোঃ ফারুক হোসেন সুমন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক,এম এন আবছার। এতে প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক, এড. মালেক মিন্টু।

সভায় বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, মোশাররফ হোসেন। খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ আঃ রব রাজা। কৃষি রঞ্জন ত্রিপুরা, মোহাম্মদ হোসেন বাবু। গুইমারা উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউচুপ। সাধারণ সম্পাদক,মোঃ নবী হোসেন। সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহাগ।হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক,আব্দুল বারেক প্রমুখ সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় প্রধান বক্তা এড.মালেক মিন্টু বলেন, দলের ভেতর কেউ বিবাদ বিভাজন সৃষ্টি করলে বরদাস্ত করা হবে না। মানবতার মূল লক্ষ্যে পৌঁছানোর জন্য,গণতন্ত্র ও ভোটের অধিকার পুনরুদ্ধার করার প্রত্যয়ে সকল নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ