• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মাত্র ১ ভোটের ব্যবধানে রাহমত আলম মেম্বার নির্বাচিত

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে। সোমবার (৭ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটা চলে এই ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ। এরপর ভোটগননা শেষে বেসরকারীভাবে ঘোষিত ফলাফলে দেখা গেছে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে শুধুমাত্র ১ ভোটের ব্যবধানে ইউপি সদস্য (মেম্বার) নির্বাচিত হয়েছেন রাহমত আলম। তিনি বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮১ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি রেজাউল করিম মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৮০ ভোট। এছাড়া অন্যান্য প্রার্থীদের মধ্যে ছিদ্দিক মিয়া তালা প্রতীক নিয়ে ৩১৭, আব্দুল মন্নান টিউবওয়েল প্রতীক নিয়ে ২৬৪, মোহাম্মদ জয়নাল আবেদীন ফুটবল প্রতীক নিয়ে ১১৪ এবং আনছার করিম আপেল প্রতীক নিয়ে পেয়েছেন ৫০ ভোট।

এই ওয়ার্ডের ছোট মহেশখালী উত্তর কুল আজিজুল উলুম ইসলামিয়া ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে ভোট ভোটার ছিল ১৬১৮ ভোট। এর মধ্যে অনুপস্থিত ছিলেন ৬১২ জন আর বাতিল হয়েছে ১১২ ভোট। কথায় আছে যার কপালে লেখা আছে তার ভাগ্য খুলবেই। সে কথাটা আবারও প্রমাণিত হলো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ