• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

রামগড় পৌরসভার কালাডেবা বাজারের হোটেলে আগুন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ৩৮০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

সোমবার (১৩নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ড কালাডেবা বাজারে খাবার হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে,এসময় অগ্নিকাণ্ডে হোটেলে থাকা ফার্নিচার ও কাঠের আসবাবপত্র পুড়ে গেছে তবে আশেপাশের আর কোন দোকান ক্ষতিগ্রস্ত হয়নি। ক্ষতিগ্রস্ত দোকান মালিক জানান ভয়াবহ অগ্নিকাণ্ডে তার প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

রামগড় ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃইফতেখার উদ্দিন জানান রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কালাডেবা বাজারে আগুন ধরে। প্রথমে কিছু লোক আগুন দেখতে পায়। পরে মসজিদের মাইক থেকে ঘোষনা দিলে দোকানদার ও এলাকাবাসী ছুটে আসে। স্থানীয়দের একটি ফোন কলে আগুন লাগার খবর দিলে রামগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।এবং পাশে পুকুর থাকাতে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আগুন লাগার সুত্রপাত চুলা থেকে হয় বলে প্রাথমিক জানা গেছে।

স্থানীয় কাউন্সিলর কাজী আবুল বশর জানান, শীতকাল হওয়ায় বাজারের ব্যবসায়ীরা অন্যদিনের তুলনায় একটু আগে দোকান বন্ধ করে নিজ নিজ বাড়িতে চলে যান। আগুন লাগার খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থলে আসি,অগ্নিকান্ডে দোকানদার দেলোয়ার অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে।

দোকানদার দেলোয়ার হোসেন বলেন, ধার-দেনা করে আমি এই দোকানটি দাঁঢ় করিয়েছি, আমার দোকানে দুইটি ফ্রিজ ছিল। আমি আসার পর কিছু বের করতে পারি নাই সব পুড়ে গেছে। দুইলক্ষ টাকার মত মালামাল সব শেষ হয়ে গেছে আমার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ