• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

ইউপি নির্বাচনে নানিয়ারচরে ১৮জনের মনোনয়ন প্রত্যাহার

নানিয়ারচর প্রতিনিধি: / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে সংরক্ষিত ও সাধারাণ আসনে মোট ১৮জন প্রার্থী দাখিলকৃত মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

সোমবার বিকেলে নানিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ভূপতি রঞ্জন চাকমা এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৫শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য চেয়ারম্যান, সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদে মোট ১৫৩জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ঋণ খেলাপীর দায়ে নানিয়ারচর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জ্যোতি লাল চাকমার প্রার্থীতা বাতিল বলে গণ্য হয়।

তিনি আরো জানান, সংরক্ষিত আসন ও সাধারণ আসন মিলে আজ শেষ দিনে মোট ১৮জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। আগামী ৭ইডিসেম্বর প্রতীক বরাদ্দের পরে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী প্রার্থীদের নামের তালিকা গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

সংরক্ষিত আসনে প্রার্থীতা প্রত্যাহার করেন যারাঃ

সাবেক্ষ্যং ইউনিয়নের ১নং আসনের চয়নিকা চাকমা, নানিয়ারচর ইউনিয়নে ১নং আসনের আলোকা চাকমা ও আশা চাকমা। এছাড়াও বুড়িঘাট ইউনিয়নে ২নং আসনের মিনতি মারমা।

সাধারণ আসনে যারা প্রার্থীতা প্রত্যাহার করেছেনঃ

সাবেক্ষ্যং ইউনিয়ন হতে ৫নং সাধারণ ওয়ার্ড
চিরন জীব চাকমা, ৭নং ওয়ার্ডের কালোব্রত চাকমা ও ৮নং ওয়ার্ডের শান্তি বিজয় চাকমা এবং নানিয়ারচর ইউনিয়নে সাধারণ ৩নং ওয়ার্ডের কালোচরন চাকমা।

বুড়িঘাট ইউনিয়নে ১নং ওয়ার্ডের প্রহলাদ চাকমা, সুমতি রঞ্জন চাকমা, মোঃ জহিরুল ইসলাম। ২নং ওয়ার্ডের মোঃ আবুল কালাম মল্লিক, ৪নং ওয়ার্ডের হ্লাথোই অং মারমা, ৫নং ওয়ার্ডের মোঃ মহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ডের মোঃ বাবুল হোসেন, ৭নং আসনের অমর বিকাশ চাকমা ও ৮নং ওয়ার্ডের বীর চন্দ্র চাকমা। এছাড়াও ঘিলাছড়ি ইউনিয়নের সাধারণ ৬নং ওয়ার্ডের অপূর্ব চাকমা।

উল্লেখ্য, ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নানিয়াচরে আগামীকাল প্রতিক বরাদ্দ ও ২৬শে ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ