• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

গুইমারা সরকারী কলেজের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: / ৬৫৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

উৎসব মুখর পরিবেশে খাগড়াছড়ির গুইমারা সরকারী কলেজের এইচ এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সকালে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে অতিথিরা উপস্থিত হলে তাদের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন কলেজের স্কাউট দল।
কলেজের অধ্যক্ষ মো: নাজিমুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরি অপু। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার সর্বোচ্চ সিড়ি পেড়িয়ে সফলতা অর্জন করে তোমরা নিজেকে অত্মনিয়োগ করবে দেশের উন্নয়নে। তোমরাই দেশকে নিয়ে যেতে পারবে উন্নত ও সফলতার শির্ষে। এসময় অন্যান্যের মধ্যে পার্বত্য জেলা পরিষদ সদস্য মেমং মারমা, হিরন জয় ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা সহ জনপ্রতিনিধি, কলেজের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় মুনমুগ্ধকর গান ও নৃত্যর ছন্দে মুখরিত হয়ে উঠে কলেজ ক্যাম্পাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ