• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

নবীনগর প্রেসক্লাবের ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ৪৬২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছ। সভার শুরুতে প্রেসক্লাবের প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময়ে যে সকল সদস্যগন মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আজ সোমবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সংবাদকর্মীদের আপন ঠিকানা হলো প্রেসক্লাব। নতুন আঙ্গিকে প্রেসক্লাবকে সাজানো হচ্ছ। আমার সময়ে কোন অপ-সাংবাদিক ও ধান্দাবাজের জায়গা প্রেসক্লাবে হবেনা। যোগ্য ও মেধাবীদের জন্য প্রেসক্লাবের দরজা সবসময় খোলা।

২০২২ সালের জানুয়ারী মাস থেকে নতুন সদস্য নেওয়া হবে। প্রেসক্লাবের গঠনতন্ত্রের নিয়ম মেনে আবেদন করতে হবে। নবীনগর প্রেসক্লাবের ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় স্বাগত বক্তব্য দিতে গিয়ে নবীনগর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির এসব কথা বলেন।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল আলম সোরাফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন, পৌর কাউন্সিলর গণি চান মকসুদ।

সভায় আরও বক্তব্য রাখেন নবীনগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, নবীনগর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম, শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, মনিরুল ইসলাম বাবু,গ্লোবাল নেট পত্রিকার সম্পাদক পিয়াল চৌধুরী মিঠু,আমজাদ হোসেন,শাহ নুর খান আলমগীর, মো.সেলিম রেজা,শফিকুল ইসলাম বাদল, সাইফুল ইসলাম রবিন,খলিল পরদেশী প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান,গীতা পাঠ করেন সাংবাদিক সাধন সাহা জয়। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের উপস্থিতিতে কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ