• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মাটিরাংগা বিন্দু পাঠশালা স্কুলে লেডিস ক্লাব ও জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই লক্ষ টাকা অনুদান প্রদান

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্টির জন্য সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে খাগড়াছড়ি লেডিস ক্লাব। মহামারি করোনা ভাইরাসের সময় পাহাড়ের প্রান্তিক অসহায় জনগোষ্টিদের মাঝে সুরক্ষা সামগ্রী ও এান বিতরন সহ শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরন করেছেন খাগড়াছড়ি লেডিস ক্লাব তারই ধারাবাহিকতায় মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের আওতায় দূর্গম পাহাড়ী জনপদ ওয়াসুতে কমরেড জাহিদ হাসান টুটুলের স্থাপিত বিন্দু পাঠশালাকে খাগড়াছড়ি জেলা লেডিস ক্লাবের পক্ষ থেকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার (১৭নভেম্বর ২০২১ইং) দুপুরের দিকে বিন্দু পাঠশালা স্কুল পরিদর্শন করে এই অনুদান প্রদান করেন খাগড়াছড়ি লেডিস ক্লাব এর সভাপতি জনাব দীপান্বিতা বিশ্বাস।

বিন্দু পাঠশালা স্কুলের পরিচালনা কমিটির সভাপতি রুইপ্রুচাই মারমা’র সভাপতিত্বে
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিল মাটিরাঙ্গা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো:হেদায়েত উল্যাহ,মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান হেমেন্দ্র এিপুরা।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন থেকে দূর্গম এলাকায় অবস্থিত এই স্কুলে বর্তমানে প্রথম শ্রেনী থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত পাঠদান কার্যক্রম চলছে। বিদ্যালয়ে মোট ছাত্র-ছাত্রীর সংখ্যা ১১২ জন, এবং ৩ জন শিক্ষক রয়েছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়টিতে দুই লক্ষ টাকার বিশেষ অনুদান প্রদান করেন। অনুষ্টানে বিন্দু পাঠশালার পরিচালনা কমিটির অভিবাবক,ছাএ/ছাএী সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ