• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

নির্বাচনের ফলাফল জালিয়তি করে নৌকাকে ফেল করানোর অভিযোগে আওয়ামীলীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রির্পোটারঃ / ২৭১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

২য় ধাপে ইউপি নির্বাচনে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর নৌকা প্রতিককে ফেল করানোর অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর খাগড়াছড়ি প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যকালে প্রার্থী নুর মোহাম্মদ দাবী করেন ১ নং নোয়াপাড়া স: প্রা: বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতিক ১৬৬৯ ও আনারস প্রতিকে মাত্র ৬৬ ভোট পায়, এই বিশাল ব্যবধানের ফলাফল বারবার পরিবর্তন করে জেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপরিকল্পিত নৌকা প্রতিককে পরাজিত করে। তিনি দাবী করেন নৌকা প্রতিকে পেয়েছে ৫০৬৬ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রতিক আনারাস পেয়েছে ৫০৩১ ভোট। সেই হিসাবে ৩৫ ভোটে বিজয় হলেও ৫৬ ভোটে কারচুপি করে ২১ ভোটে আনারসকে বিজয় করেছে যা কখনো মেনে নেওয়া যায় না।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ন মোরশেদ খান, সাধারণ সম্পাদক শুভাষ চাকমা ও ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ