• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ছাত্রলীগ নিষিদ্ধ ও চুপ্পুর পদত্যাগের দাবিতে ছাত্রজনতার গগণজমায়েত ও বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গায় ডিমের পুষ্টিগুণ বিষয়ক ক্যাম্পেইন আওয়ামীলীগ-ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে মা‌টিরাঙায় বিক্ষোভ সমাবেশ কাপ্তাই ও রাঙ্গুনিয়ায় ১৭ বছর ধরে সামাজিক স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন চন্দ্রঘোনা কম্প্রিহেনসিভ কমিউনিটি হেলথ প্রোগাম নানিয়ারচরে সুদক্ষ দশের স্থানান্তর হলো ১৭ইষ্ট বেঙ্গল গোয়ালন্দে লাভছাড়া সবজি বিক্রি করলো সান -সাইন কলেজিয়েট স্কুলের ছাত্র-ছাত্রী রাঙ্গামাটিতে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে জেলা শিক্ষা অফিসারের সাথে সনাক – টিআইবি’র অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত         যুবদলের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন ইলিশ মাছ ধরা নিষিদ্ধ মানছে না জেলেরা কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন – পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন- পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার , পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) বান্দরবান জেলা কমিটির ২য় কর্মী সম্মেলন অনুষ্ঠিত

নানিয়ারচরে সুদক্ষ দশের স্থানান্তর হলো ১৭ইষ্ট বেঙ্গল

রাঙামাটি প্রতিনিধিঃ / ৫৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

রাঙামাটি প্রতিনিধিঃ

রাঙামাটির নানিয়ারচরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরিতিচি সভা আয়োজন করেছে সেনাবাহিনীর জোন।

সেনাবাহিনীর সুদক্ষ দশ ইউনিটের বিদায় ও ১৭ইষ্ট বেঙ্গলের দায়িত্ব গ্রহন উপলক্ষে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকালে নানিয়ারচর হার্টিকালচারে পরিচিতি পর্বে অংশগ্রহন করেন, দশ বীর অধিনায়ক লে. কর্ণেল তামজিদুর রহমান চৌধুরী এবং নবাগত জোন অধিনায়ক তানভীর আহমেদ।

এসময় নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি নুরুজ্জামান, উপজেলা জামায়াতে ইসলামের আমীর মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমাসহ নানিয়ারচর উপজেলার জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, দশ বীর নানিয়ারচরে অনেক উন্নয়ন ও সেবামূলক কাজ করেছেন। অনেক অস্থিতিশীল পরিস্থিতিতেও নানিয়ারচরে আইনশৃঙ্খলা ছিলো স্বাভাবিক। বিশেষ করে সাপ্তাহিক হাট বন্ধ হয়ে ব্যবসায়ীদের মন্দাভাব এবং নানিয়ারচর জোনের উদ্যোগে হাট ব্যবস্থাপনা স্বাভাবিক হওয়ায় তাদের প্রতি ধন্যবাদ প্রকাশ করেন বক্তারা। এসময় সতেরো ইষ্ট বেঙ্গল নানিয়ারচরে পূর্বের ইউনিটের মতো সেবা প্রদান করার আশা ব্যক্ত করেন তারা।

বক্তব্যে সুদক্ষ দশ অধিনায়ক জানান, আপনাদের সহযোগীতায় আমরা এই এলাকার শান্তি সম্প্রীতি বজায় রাখতে পেরেছি। আপনারা নতুন অধিনায়কের কাছে আপনাদের চাওয়া পাওয়া ব্যক্ত করবেন। তাকে আপনারা সহযোগীতা করবেন। নানিয়ারচর জোন আপনাদের পাশে থাকবে সবসময়।

নবাগত জোন অধিনায়ক এসময় বলেন, পাহাড়ে আমি এর আগেও দায়িত্ব পালন করেছি। আপনাদের কৃষ্টি কালচার ও এই প্রকৃতি আমাকে পাহাড়ে টানে। আমি চেষ্টা করবো সবসময় আপনাদের পাশে থাকার। আমরা চাই পাহাড়ে শান্তি সম্প্রীতি ও সৌহার্দপূর্ণ পরিবেশ বজায় রাখতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ