• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট, বাগেরহাট :  / ৬৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট, বাগেরহাট:  

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে, বাগেরহাট জেলা প্রশাসক আহমেদ কামরুল হাসান  উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি তার বক্তব্যে অত্র উপজেলার শিক্ষা ব্যবস্থার উন্নয়নের ব্যাপারে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন অন্যান্য উপজেলা থেকে মোল্লাহাট বিভিন্ন বিষয়ে এগিয়ে থাকলেও শিক্ষা ব্যবস্থায় অনেক পিছিয়ে রয়েছে, তাই শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে আমাদের সকলের  একসাথে কাজ করতে হবে। ছাত্রদের দুটো বিষয়ে নিবিড়ভাবে মননিবেশ করতে হবে, তার একটি “পড়ালেখা এবং অন্যটি লেখাপড়া” এছাড়া শিক্ষার্থীরা যাতে কোনভাবেই মোবাইল ফোন নিয়ে স্কুলে আসতে না পারে, সে বিষয়ে প্রতিষ্ঠান প্রধানদের কঠোর নজরদারি করার নির্দেশ দেন।

বাগেরহাট জেলায় যেন ভবিষ্যতে জাতীয় পর্যায়ে পরিচয় দেওয়ার মতো যোগ্য মানুষ গড়ে ওঠে, সে ব্যাপারে আমাদের এখন থেকেই কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হরেকৃষ্ণ অধিকারী। অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন  ক্যাপ্টেন মেহেদী হাসান, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, নির্বাহী ম্যাজিস্ট্রেট তড়িৎ কুমার সরকার, অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম।

উপজেলা বিএনপির সদস্য সচিব মো: জাহিদুল ইসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক শেখ সাহেদ আলী, উপজেলা  জামায়াত ইসলামের আমির মো: হাসমত আলী সরদার, সেক্রেটারি মো: হেদায়েতুল্লাহ, প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, অধ্যক্ষ বশির আহমেদ, মোল্লাহাট প্রেসক্লাবের সভাপতি তাজউদ্দিন আহম্মেদ পিকিং সহ  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক,গণ্যমান্য ব্যক্তিবর্গ ওই স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ