• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

খাগড়াছড়িতে দেশীয় অস্ত্রসহ ইউপিডিএফ ০১ কর্মী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি।। / ১৮৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফন্ট্র (ইউপিডিএফ) এর এক সদস্যকে আটক করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে যৌথ বাহিনী তাকে আটক করে । আটককৃত ব্যক্তি হলেন, উপজেলার তাঁরা বুনিয়া এলাকার বিনন্দ মোহন চাকমার ছেলে সুজন চাকমা (৪৫)।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল হক জানান,বুধবার গভীর রাতে যৌথ বাহিনী উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার কেয়াংঘর নামক এলাকায়  অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তল্লাশী চালিয়ে আটককৃতের কাছ থেকে ১ টি দেশীয় অস্ত্র ও ২ রাউন্ড লেড কার্তুজ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ