• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

লংগদুতে আওয়ামী লীগ নেতাদের নেতৃত্বেই গণঅধিকার পরিষদ,র, আনন্দ মিছিল

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ৯৭৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)
রাঙ্গামাটির লংগদুতে আওয়ামী লীগ নেতাদের নেতৃত্বেই নতুন নিবন্ধিত দল (ট্রাক প্রতিক) গণ অধিকার পরিষদের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১০ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১১.টায় সদ্য নিবন্ধন পাওয়া (ট্রাক প্রতীক) গণ অধিকার পরিষদ ও অঙ্গ, সহযোগী সংগঠনের আনন্দ মিছিলটি মাইনীমূখ বাজার হতে লংগদু সদরেএসে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

সমাবেশে আল আমিনের পরিচালনায় এবং ফরহাদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব মোহাম্মদ হাসান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মামুন সরকার, বঙ্গবন্ধু মানব কল্যান পরিষদের সভাপতি মাজহারুল ইসলাম, ৬ নং মাইনীমূখ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম, অন্যান্যদের মধ্যে আটারকছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাজাহান বিশ্বাস, আটারকছড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক আবু ছলেক সহ যুবলীগ ও ছাত্র লীগের অসংখ্য নেতা কর্মী উপস্থিত থাকতে দেখা যায় ।

এসময় এক প্রশ্নের উত্তরে মাজহারুল ইসলাম বলেন আমি আওয়ামী লীগ করিনা আমি একটা সামাজিক সংগঠন বঙ্গবন্ধু মানব কল্যান পরিষদের সভাপতির দায়িত্বে আছি। এদিকে আওয়ামী লীগের আটারকছড়া ইউনিয়ন সিনিয়র সহ-সভাপতি শাজাহান বিশ্বাস কথা বলতে রাজি হয়নি। সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শামীম বলেন আমি স্বেচ্ছাসেবক লীগ মাইনীমূখ ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক, তবে আমি বিপি নুরের দলকে ভালোবেসে আজকে ট্র্যাক প্রতিকের মিছিল আসছি।

এব্যাপারে ছাত্র অধিকার পরিষদের নেতা রাঙ্গামাটি জেলা সদস্য সচিব মোহাম্মদ হাসান বলেন আমাদের যেহেতু নতুন সংগঠন এখানে সবাই আসতে পারে, তবে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কোন পদ পদবীধারি আসলে তাদেরকে কোন পদ দেওয়ার ক্ষেত্রে বিবেচনা করা হবে এখনই তাদের কোন পদ দেওয়া হবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ