• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

দীঘিনালায় মেডিকেল ক্যাম্পেইন করেছেন ভ্রমণকন্যা

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)। / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার(খাগড়াছড়ি)।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে “ভ্রমনকন্যা ট্রাভেলেটস অফ বাংলাদেশ”।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল থেকে মেরুং ইউপির ছোট মেরুং আশ্রাফিয়া দাখিল মাদরাসায় বন্যা কবলিত এলাকার একহাজার মানুষকে এ চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়।

ভ্রমনকন্যা ট্রাভেলেটস এর প্রতিষ্ঠাতা ডা. সাকিয়া হক, সহ-প্রতিষ্ঠাতা ডা. মানসী সাহা, ডা. পাপড়ি, ডা. নোমান, ডা. সুমন ও ডা. নিশাত চিকিৎসা প্রদান করেন।

এ মেডিকেল ক্যাম্পেইনে ইয়ামাহা ও এসিআই লিমিটেড সার্বিক সহযোগিতা প্রদান করেন।

ভ্রমনকন্যার প্রতিষ্ঠাতা ডা. সাকিয়া হক বলেন, দীঘিনালার বন্যা কবলিত এলাকাগুলোর ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ কার্যক্রমের জন্যই আমাদের এ আয়োজন। ভবিষ্যতেও যেকোনো দুর্যোগ মোকাবেলায় ভ্রমনকন্যা থাকবে সকলের পাশে।

এছাড়াও উপজেলা কবাখালী ইউপির ১ নং কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৈষম্যবিরোধী আন্দোলনের কেন্দ্রীয় মেডিকেল উইংস কতৃক চার শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ