• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

খাগড়াছড়িতে বন্যা দূর্গতদের মাঝে জামায়াতের কেন্দ্রীয় নেতা মো: শাহজাহানের ত্রাণ বিতরণ 

স্টাফ রিপোর্টার: / ১০৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

স্টাফ রিপোর্টার: কয়েকদিনের টানা ভারি বর্ষণ ও ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলে দেশের বিভিন্ন এলাকার মতো প্লাবিত হয়ে বন্যার পানিতে তলিয়ে গেছে খাগড়াছড়ি জেলার বিভিন্ন নিচু এলাকা।

শনিবার  (২৪ আগস্ট) সকাল ১১টায় জেলা সদরের আরামবাগ এলাকায় বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী খাগড়াছড়ি জেলা।

ত্রাণ বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মো: শাহজাহান।

এসময় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয় ।

ত্রাণ বিতরণকালে জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মো: শাহজাহান বলেন, গণমানুষের সংগঠন হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির প্রতিটি দূর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় বর্তমান পরিস্থিতিতে বন্যা কবলিত এলাকায় রাত দিন কাজ করে যাচ্ছে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে স্বাধীনতা যুদ্ধের সৈনিক আক্ষা দিয়ে তাদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, তারাও বন্যা দূর্গত মানুষদের উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

প্রতিবেশী রাষ্ট্র ভারতকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আমরা এ বাংলাদেশকে স্বাধীন করেছি রক্তের স্রোত দিয়ে সুতরাং তোমাদের পানির স্রোতকে বাংলার মানুষ ভয় পায় না।

এসময় বিকল্প বাঁধ তৈরি করে ভারতীয় পানি আগ্রাসন মোকাবেলা করার হুশিয়ারি দেন জামায়াতের নীতি নির্ধারণী ফোরামের অন্যতম শীর্ষ এই নেতা।

এ সময় অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা জামায়াতের আমীর অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন, জেলা নায়েবে আমীর অধ্যক্ষ আবুল হোসেন, জেলা সেক্রেটারি জনাব মিনহাজুর রহমান, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি আব্দুল মান্নান, ছাত্র শিবিরের জেলা সভাপতি মাইনউদ্দিন, সদর উপজেলা আমীর মোহাম্মদ ইলিয়াছসহ জেলা ও উপজেলা জামায়াতের  অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ