• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

দুর্গত মানুষের মাঝে মাটিরাঙ্গা পৌরসভার ত্রান বিতরণ

স্টাফ রিপোর্টার: / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

খাগড়াছড়ি : আকস্মিক বন্যা ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে মাটিরাঙ্গা পৌরসভা।

শুক্রবার (২৩ আগস্ট) বিকালের দিকে মাটিরাঙ্গার দুর্গত এলাকায় টানা বৃষ্টি ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মাটিরাঙ্গা পৌরসভার প্রশাসক ফেরদৌসী বেগমের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল।

ত্রাণ বিতরণ কালে মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, যুগ্ম-সম্পাদক আশিষ দত্ত, সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গা পৌর যুবদলের আহবায়ক মো. গিয়াসুদ্দিন ও পৌর ছাত্রদলের নেতা শাহিন ছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার কর্মকর্তা কর্মচারীগন প্রমুখ উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গায় বন্যা ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থ মানুষকে সর্বোতভাবে সহযোগিতার আহবান জানিয়ে ত্রাণ বিতরণকালে মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল বলেন, জনগনের চরম বিপদের দিনে পাশে নেই বিনা ভোটের জনপ্রতিনিধিরা। যারা জনগনের দু:সময়ে আজ পাশে নেই তাদের বয়কট করার আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ