• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

মাদারীপুর কালকিনিতে জিনের বাদশা আটক

আরিফুর রহমান,মদারীপুর: / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মাদারীপুরের কালকিনিতে মোঃ ফারুক হাওলাদার-(৪৫) নামের এক জিনের বাদশাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ফারুক হাওলাদার বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের আঃ কাদের হাওলাদারের ছেলে। এদিকে এ জিনের বাদশা চক্রের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। আজ শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ।
পুলিশ, ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের জয়নাল সরদারের ছেলে রহমান সরদারসহ এলাকার বিভিন্ন পরিবারের কাছ থেকে প্রতারনার মাধ্যমে বিভিন্ন সময় একটি জিনের বাদশাচক্র স্বর্ণ ও টাকা পয়সা হাতিয়ে নিয়ে আসছে। এ খবরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে একটি টিম অভিযান চালায়। পরে বরিশালের উজিরপুর এলাকার দক্ষিন ধামুরা গ্রামের একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় বৃহস্পতিবার সকালে জিনের বাদশা মোঃ ফারুক হাওলাদারকে আটক করে। এ ঘটনায় ভূক্তভোগী রহমান সরদার বাদি হয়ে কালকিনি থানায় জিনের বাদশা ফারুক হাওলাদার, পিন্টু হাওলাদার ও রহিমের নামে একটি মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আাটক করে।
কালকিনি থানার এসআই সৈয়দ হাসিব আহম্মেদ বলেন, এই জিনের বাদশা চক্রটি দীর্ঘদিন যাবত সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এবং এ ঘটনায় তার নামে থানায় মামলা হয়েছে। তাই আমি সঙ্গীয় ফোর্সনিয়ে অভিযান চালিয়ে জিনের বাদশা ফারুককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি। এবং বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ