• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা ৬ মাসে ৩০ পারা কোরআন খতম! কেরাত ও কোরআন তরজমায় রয়েছে আলিফের অসাধারণ কৃতিত্ব মাটিরাঙ্গায় সেনা অভিযানে ১লাখ ৭৫ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার কাপ্তাইয়ে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হাজী ক্যাম্পে ওয়াজ মাহফিল বেগম জিয়ার সুস্থতা কামনায় নানিয়ারচরে দোয়া মাহফিল পাহাড়ের সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন শিক্ষার জন্য চাই আনন্দময় পরিবেশ বললেন শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মোসাম্মৎ কামরুন নাহার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে সংবর্ধনা ও ক্যাপিং সেরিমনি চট্টগ্রামের বিশেষজ্ঞ হোমিওপ্যাথ এর সাফল্যঃ আন্তর্জাতিক জার্নালে কেইস রিপোর্ট প্রকাশ খাগড়াছড়িতে আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি কাজ মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসন বাঘাইছড়িতে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

চিকিৎসা ও খাদ্য সহায়তা দিয়ে বন্যার্তদের পাশে মারিশ্যা জোন( ২৭ বিজিবি)

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
টানা ৪ দিনের বৃষ্টিতে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সকল ইউনিয়নের নিচু এলাকা এবং পৌরসভার ৯ টি ওয়ার্ড বন্যায় প্লাবিত হয়েছে, আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছে মানুষজন, উপজেলার বিভিন্ন এলাকায় বন্যার্ত ৫ শতাধিক মানুষের মাঝে খিচুরি ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রধান করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন।

বৃহস্পতিবার (৪ জুলাই ) বিকাল ৫ ঘটিকায় নিজে উপস্থিত থেকে প্রতিটা আশ্রয় কেন্দ্রে গিয়ে বন্যার্তদের খোজ খবর নেন এবং খাবার বিতরণ করেন ২৭ বিজিবি মারিশ্যা জোন অধিনায়ক লে: কর্ণেল আতিকুর রহমান। মেডিকেল ক্যাম্পেইনে মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন মারিশ্যা জোন (২৭ বিজিবি)র মেডিকেল অফিসার মেজর গাজী মোঃ হাসান।

২৭ বিজিবির একটি দক্ষ টীম খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন। খাবার বিতরণ করা এলাকা ও স্থানের মধ্যে বাঘাইছড়ি পৌর এলাকার ১ নং ওয়ার্ডের আশ্রয় কেন্দ্র বায়তুশ শরফ ২ নং ওয়ার্ডের আশ্রয় কেন্দ্র আয়নামতি আজিজ পাড়া স: প্রা: বিদ্যালয়, ৩ নং ওয়ার্ডের আশ্রয় কেন্দ্র মুসলিমব্লক স: প্রা: বিদ্যালয়, ৪ নং ওয়ার্ডের আশ্রয় কেন্দ্র কাচালং দাখিল মাদ্রাসা ও কিশলয় সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বন্যায় প্লাবিত বিভিন্ন এলাকা ছিলো উল্লেখযোগ্য।

খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

কাচালং দাখিল মাদ্রাসায় মেডিকেল ক্যাম্পেইনে পুরুষ, মহিলা, এবং শিশু সহ মোট ৮০ জনকে চিকিৎসা সেবা ও বিমামূল্যে ঔষধ প্রদান করা হয়। জোন অধিনায়ক বলেন, গত ৪ দিনের বৃষ্টিতে বন্যায় প্লাবিত হয় বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকা যার ফলে নিন্মাঞ্চলের লোকজন আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছেন এবং অনেকেই নিজ বাড়িতে কষ্ট করে আছেন, মারিশ্যা জোন ২৭ বিজিবি সর্বদা বন্যার্তদের সার্বিক বিষয়ে পাশে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ