• রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বোনের বিক্রিত গাছ কাটতে বাঁধা দেয়ায় ভাই আহত, জড়িত সন্দেহে আটক ২ সনাতন ধর্মালম্বীদের পাশে থাকবে রাজবাড়ী জেলা বিএনপি গুইমারায় উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা বেলকুচিতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বিশ্ব শিক্ষক দিবস ইমামদের ৪৫দিন ব্যাপী প্রশিক্ষণে ইউনিসেফের এইচপিভি ভ্যাকসিনেশন কার্যক্রমের ২ দিনের কর্মশালা উদ্বোধন রাজস্থলী প্রেস ক্লাবের  দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি আজগর আলী খান  সম্পাদক আইয়ুব চৌধুরী রাজস্থলীতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভারতে নবীজির শানে কটূক্তিকারীকর গ্রেফতারের দাবিতে মুহাম্মদপুর এলাকাবাসীর বিক্ষোভ মিছিল বিশ্ব শিক্ষক দিবসে লংগদুতে আলোচনা সভা পাহাড় নিয়ে ষড়যন্ত্র বন্ধ করতে ও শিক্ষক হত্যার প্রতিবাদে মানববন্ধন পিসিসিপি’র শিক্ষার মূল চালিকা শক্তি হলো শিক্ষক… ইউএনও মনজুর আলম গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা

রাঙামাটি জেলায় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই ইউএনও মোহাম্মদ মহিউদ্দিন

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১৬৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

ঝুলন দত্ত ,কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: ২০২৩ – ২৪ রাঙামাটি জেলায় জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়‌নে গুরুত্বপূর্ণ অবদান রাখা ও পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে রাঙামাটির কাপ্তাই উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

বৃহস্পতিবার( ৪ জুলাই) সকা‌লে রাঙামা‌টি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জাতীয় শুদ্ধাচার পুরস্কার (২০২৩-২০২৪) এ শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে তা‌ঁর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন রাঙামা‌টি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ মোশারফ হোসেন খান।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জোবাইদা খাতুন সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও রাঙামাটি জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও উৎসাহ‌বোধ কর‌ছি। আমার ভবিষ্যত কর্মময় জীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ